×

খেলা

মার্টিনেজকে উপহার, মাশরাফির সঙ্গে সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ০২:২৮ পিএম

মার্টিনেজকে উপহার, মাশরাফির সঙ্গে সাক্ষাৎ

আজকের সকালটা অন্য দিনের থেকে একটু আলাদা। কারণ আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এখন বাংলাদেশে।

সোমবার (৩ জুলাই) ভোরে ঢাকায় পা রাখেন এই তারকা। তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও। কলকাতার ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের আমন্ত্রণে ভারতীয় উপমহাদেশ সফরে আসেন মার্টিনেজের। তার বাংলাদেশ সফরের স্পন্সর ফান্ডেড নেক্সট।

ঢাকায় নেমেই মার্টিনেজ সরাসরি চলে যান রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। সেখানে বিশ্রাম নিয়ে প্রগতি সরণিতে স্পন্সর প্রতিষ্ঠান ফান্ডেড নেক্সটের কার্যালয়ে যান। যেখানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে এক অনুষ্ঠানে আড্ডা দিতে দেখা যায় মার্টিনেজকে।

সেই অনুষ্ঠানেই মার্টিনেজ পেলেন তিনটি উপহার। মার্টিনেজের সঙ্গে আড্ডা দিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে উপহারসামগ্রী দেয়ার কথা জানালেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ হোসেন পলক।

পলক বলেন, মার্টিনেজকে বাজপাখি উপহার দিয়েছে ফান্ডেড নেক্সট। এতে সে খুবই খুশি হয়েছে। এছাড়া পাটের তৌরি নৌকা ও বঙ্গবন্ধুর বই তাকে উপহার হিসেবে দেয়া হয়েছে।

বাজপাখি নামটিও তার খুব পছন্দ হয়েছে বলে জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ বিষয়ে তিনি বলেন, মার্টিনেজ বাজপাখি নামটি বেশ পছন্দ করেছে। সে নিজেও বেশ কয়েকবার এটি বলেছে।

মাশরাফির সঙ্গে সাক্ষাৎ মাশরাফির ছেলেমেয়ের সঙ্গে ছবি তোলেন মার্টিনেজ। তাদের দিলেন অটোগ্রাফ। সেই ছবি ও নিজের অনুভূতি জানিয়ে মাশরাফি তার অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করলেন বড় একটি লেখা। সেখানে মার্টিনেজ সম্পর্কে নিজের সব আবেগ যেন একসঙ্গে ঢেলে দিলেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক এই তারকা। বলে দিলেন, ‘এমি, বাংলাদেশের মাটিতে আপনাকে স্বাগতম।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App