×

খেলা

চার কোটি রুপির ষাঁড় কুরবানি দিলেন শহীদ আফ্রিদি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২৩, ০২:৩৫ পিএম

চার কোটি রুপির ষাঁড় কুরবানি দিলেন শহীদ আফ্রিদি

ছবি: সংগৃহীত

উৎসব আমেজের মধ্যদিয়ের পাড় হলো মুসলমানদের পবিত্র ধর্মীয় ইৎসব ঈদুল আজহা। প্রতিবারের মতো এবারো ত্যাগের মনোভাবে সামর্থবানরা পশু কুরবানি দিয়েছেন। ঈদুল আজহায় পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদিও যথারীতি পশু কুরবানি করেছেন। সে গরুটির মূল্য চার কোটি রুপি।

কুরবানির পর ষাড়ঁ গরুটির মাংস দরিদ্রদের মাঝে বিলিয়ে দিয়েছেন এই সাবেক পাকিস্তানি অলরাউন্ডার ও অধিনায়ক। ১৬ শ' কেজি ওজনের আট ফুট লম্বা ষাঁড়টি ছিল এবারের স্থানীয় হাটের সবচেয়ে বড় কুরবানির পশু।

শহীদ আফ্রিদি সাধারণত ষাঁড়ই কুরবানি করে থাকেন। বিশেষ প্রজাতির স্বাস্থ্যবান ষাঁড়টি কিনতে গিয়ে দাম নিয়ে ভাবেননি সাবেক ক্রিকেটার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ষাঁড়টির সঙ্গে নিজের একটি ভিডিও আফ্রিদি ভাগ করে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের সঙ্গে। বহু ভক্ত তাকে ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

পাকিস্তানের সাবেক ক্রিকেটারদের মধ্যে আফ্রিদি অন্যতম জনপ্রিয় কিছু দিন আগে অল্প কয়েক দিনের জন্য পাকিস্তানের প্রধান জাতীয় নির্বাচক হয়েছিলেন তিনি। দেশের হয়ে ২৭ টেস্ট, ৩৯৮ ওডিআই এবং ৯৯টি আন্তর্জাতিক টি ২০ ম্যাচ খেলেছেন। পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি তার মেয়ের জামাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App