×

খেলা

ফাইনালে বাংলাদেশকে চান সুনীল ছেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ০৩:৪৬ পিএম

ফাইনালে বাংলাদেশকে চান সুনীল ছেত্রী

ছবি: সংগৃহীত

সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-কুয়েত এবং দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-লেবানন। শনিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটা ও রাত আট টায় অনুষ্ঠিত হবে ম্যাচ দুইটি।

ভারতীয় অধিনায়ক সুনীল ছেত্রী জানিয়েছেন, সেমিতে কুয়েতকে হারিয়ে বাংলাদেশ সাফের ফাইনালে উঠুক সেই প্রত্যাশা করছেন তিনি। দক্ষিণ এশিয়ার আসর হিসেবে সাফের ফাইনালে ভারত-বাংলাদেশ মুখোমুখি হলেই ভালো হবে বলে মনে করেন তিনি।

ছেত্রীকে জিজ্ঞাসা করা হয়, ফাইনালে প্রতিপক্ষ হিসেবে কাকে চান? ছেত্রী বলেছেন, 'আমি শুধু আমাদের ম্যাচ নিয়ে ভাবছি, অবশ্যই আমরা ফাইনালে উঠতে চাই। যদি আপনি আমাকে ফাইনালে প্রতিপক্ষ হিসেবে একটা দলকে বেছে নিতে বলেন, আমি বলব বাংলাদেশ। কেননা বাংলাদেশ সাফের দল। আমি কুয়েত ও লেবাননকে অনেক শ্রদ্ধা করি, কেননা তারা শীর্ষ দল, কিন্তু যদি আমাকে বেছে নিতে হয়, তাহলে বাংলাদেশের কথা বলব এবং সেটা শুধুমাত্র সাফের দেশ এবং দল বলে। এ ছাড়া আর কোনো কারণ নেই। এটা সাফ কাপ, সেখানে সাফের দুটি দল ফাইনাল খেললে ভালো।'

র‍্যাংকিং এবং শক্তিমত্তায় লেবানন এবং কুয়েত ভারতের প্রায় কাছাকাছি হলেও বাংলাদেশ তেমন ধারেকাছে নেই। গ্রুপ পর্বে বাংলাদেশ হেরেছে লেবাননের কাছে, আর কুয়েতের সঙ্গে ভারতের ড্র। তবুও সুনীল ছেত্রির স্বপ্ন সাফের ফাইনাল হোক ভারত আর বাংলাদেশ নিয়েই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App