×

খেলা

শনিবার বিকালে দেশে আসছে আফগানিস্তান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২৩, ১২:১৪ পিএম

শনিবার বিকালে দেশে আসছে আফগানিস্তান

ছবি: সংগৃহীত

টেস্ট সিরিজ শেষে নিজ দেশে ফিরে গেছে আফগানিস্তান জাতীয় দলের বহর। ওয়ানডে সিরিজের আগে ফের বাংলাদেশে আসবেন তারা।

শনিবার (১ জুলাই) বিকেল সাড়ে ৫টায় এমিরেটসের ফ্লাইটে আরব আমিরাত থেকে রাজধানী ঢাকায় পৌঁছাবেন রশিদ, নবি, মুজিব ফারুকীরা। পরে এদিন রাতের ফ্লাইটেই ঢাকা থেকে চট্টগ্রামে যাবে আফগান বহর।

৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ওয়ানডে। সে উপলক্ষে ১ জুলাই সকাল ১০টার দিকে চট্টগ্রামে চলে যাবে টিম বাংলাদেশের বহর।

এর আগে মিরপুরে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ছিলেন না রশিদ খান। তাকে ছাড়া খেলতে নেমে টাইগারদের কাছে রীতিমতো নাকাল হয়েছে আফগানরা। ৫৪৬ রানের রেকর্ডজয়ে আফগানিস্তানকে শক্তিমত্তা দেখিয়েছে লিটন দাসের দল।

এবার ওয়ানডে সিরিজে আর কোনো ঝুঁকি নিতে চায় না আফগানিস্তান। বিশ্রামে থাকা রশিদ খানকে দলে ফিরিয়েছে তারা। মুজিব উর রহমান, মোহাম্মদ নবিদের নিয়ে শক্তিশালী দল নিয়েই আসছে আফগানরা।

আফগানিস্তানের সম্ভাব্য ওয়ানডে দল

হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, ইকরাম আলখিল, রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব-উর-রহমান, ফজলহক ফারুকি, আবদুল রহমান, ইজহারুলহক নাভেদ, শহিদুল্লাহ, জিয়া-উর-রেহমান, ওয়াফাদার মোমন্দ, মোহাম্মদ সালিম, সায়েদ শিরজাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App