×

খেলা

বিমানের সেবায় মুগ্ধ সাকিব, জানালেন ফেসবুকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১১:৩৪ পিএম

বিমানের সেবায় মুগ্ধ সাকিব, জানালেন ফেসবুকে

গত সপ্তাহে হঠাৎ করেই কানাডা গেছিলেন সাকিব আল হাসান। সেখান থেকে মঙ্গলবার দেশে ফিরেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে নিজেই দেশে ফেরার খবর নিশ্চিত করেছেন তিনি।

পবিত্র ঈদুল আযহা পালনের উদ্দেশ্যে মঙ্গলবার (২৭ জুন) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কানাডা থেকে ঢাকায় পৌঁছেছেন সাকিব। পরিবারকে সঙ্গে নিয়ে ফিরেছেন এই তারকা ক্রিকেটার। নিরাপদে ও স্বাচ্ছন্দ্যে দেশে ফিরে বিমান বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে করা পোস্টে সাকিব আল হাসান লেখেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ড্রিমলাইনের চড়ে কানাডা থেকে ঢাকা আসলাম। সুপরিসর, ব্র্যান্ড নিউ উড়োজাহাজে সপরিবারে প্রথমবারের মতো দীর্ঘ ভ্রমণে ওয়াইফাই সুবিধাসহ ইনফ্লাইট এন্টারটেইনমেন্ট ও চমৎকার যাত্রী সেবায় আমরা সবাই মুগ্ধ।

তিনি আরো লেখেন, বাংলাদেশ বিমানের পাইলটদের টেক অফ ও ল্যান্ডিং সব সময়ই আমার কাছে স্বস্তিদায়ক। এবারো তার ব্যতিক্রম ছিলনা। ফ্লাইটে ক্রুদের আন্তরিক সেবা এবং চমৎকার খাবার পরিবারসহ উপভোগ করেছি। বাংলাদেশ বিমানের সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App