×

খেলা

৪০ মিলিয়নে বার্সায় যাচ্ছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ০৩:০২ পিএম

৪০ মিলিয়নে বার্সায় যাচ্ছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার

বার্সেলোনার বর্তমান সময়টা মোটেই ভালো যাচ্ছেনা। তার মধ্যে আছে আবার আর্থিক সমস্যা। যার কারণে আসন্ন গ্রীষ্মে পাঁচ থেকে ছয়জন খেলোয়াড়কে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এমতাবস্থায় আনুমানিক ৪০ মিলিয়ন ইউরো বা প্রায় ৪৬৮ কোটি টাকা ব্যয়ে তরুণ ব্রাজিলিয়ান স্ট্রাইকার কিনছে কাতালানরা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এএস অনুসারে, বার্সেলোনা ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান স্ট্রাইকার ভিক্টর রোকে অধিগ্রহণের জন্য পালমিরার সাথে একটি চুক্তিতে এসেছে বলে জানা গেছে। জাভির দল তার সাথে একটি পাঁচ বছরের চুক্তি স্বাক্ষর করবে, তবে তাতে সম্মত হয়েছে যে লা লিগা চ্যাম্পিয়নরা তিনটি কিস্তিতে অর্থ প্রদান করবে।

খবরে বলা হয়েছে, চুক্তি চূড়ান্ত হলেও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার আগে বার্সার আরও কিছু সময় লাগতে পারে। কারণ তারা নিশ্চিত করতে চায় যে রকি বেতনের বিষয়ে একটি চুক্তিতে পৌঁছেছে এবং তাদের বর্তমান ক্লাব থেকে ছাড়পত্র পেয়েছে। তবে গণমাধ্যম এটাকে ‘ডান ডিল’ বলেই অ্যাখ্যা দিয়েছে। ।

গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে বার্সেলোনার জন্য একজন স্ট্রাইকারকে অধিগ্রহণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ । তারা এমন একজন দীর্ঘমেয়াদী খেলোয়াড় খুঁজছিলেন যিনি রবার্ট লেভান্ডোস্কির ব্যাকআপ হিসেবেও কাজ করতে পারেন। কাতালান ক্লাবটি প্রতিশ্রুতিশীল নবাগতের সম্ভাবনাকে স্বীকৃতি দিয়েছে, যাকে প্রায়শই রোনালদোর সাথে তুলনা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App