×

খেলা

কম্বোডিয়ার ক্লাবকে হারাল বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৮:২৮ পিএম

কম্বোডিয়ার ক্লাবকে হারাল বাংলাদেশ

সাফ চ্যাম্পিয়নশিপের আগে কম্বোডিয়ায় প্রস্তুতি ম্যাচ খেলতে গেছে বাংলাদেশ। কম্বোডিয়ার বিপক্ষে আগামী ১৫ই জুন আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে জামাল ভুঁইয়ারা।

এর আগে আজ দেশটির শীর্ষ পর্যায়ের ক্লাব টিফফি আর্মির বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে হাভিয়ের কাবরেরার দল। ম্যাচটি ১-০ গোলে জিতেছে বাংলাদেশ।

এই জয়ে সাফের আগে প্রস্তুতির শুরুটা ভালোই হলো বাংলাদেশের। আজ খেলার প্রথমার্ধে শুরু থেকে ভালো খেলছিল বাংলাদেশ দল। ১২তম মিনিটে সোহেল রানার গোলে এগিয়ে যায় সফরকারীরা। প্রথমার্ধে আরো কয়েকটি সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু কাজে লাগাতে পারেনি।

প্রথমার্ধের বাকি সময়ে দুই দলই গোল করার চেষ্টা করে। কিন্তু গোলের দেখা পাওয়া যায়নি। লিড রেখে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি বাংলাদেশ। তবে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়েন জামাল-রানারা।

কম্বোডিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ শেষ করে ভারতে পাড়ি দেবেন জামাল ভূঁইয়ারা। সেখানে আগামী ২১ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে সাফ চ্যাম্পিয়নশিপ।

এদিকে বাংলাদেশ দলের দুই সদস্য বিশ্বনাথ ঘোষ এবং ইসা ফয়সাল ভিসা জটিলতায় এখনও কম্বোডিয়া পৌঁছাতে পারেননি। তবে আজ রাতের ফ্লাইটে তাদের কম্বোডিয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App