×

খেলা

জুনে ফ্রি এজেন্ট হচ্ছেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ মে ২০২৩, ০৪:১৮ পিএম

বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি জুনে ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন। এরপর বিশ্বের যে কোনো ক্লাবেই ইচ্ছেমাফিক যেতে পারবেন তিনি। এর জন্য বর্তমান ক্লাব পিএসজিকে কোনো টাকা দিতে হবে না। ফ্রি এজেন্ট হয়ে গেলে মেসি কোথায় যাবেন তা নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে মেসি ও আর্জেন্টাইন সমর্থকদের মধ্যে।

তবে মেসিকে দলে পেতে মাঠে রয়েছে সৌদি ক্লাব আল হিলাল, যুক্তরাষ্ট্রের সকার ক্লাব ইন্টার মিয়ামি ও তার পুরোনো ক্লাব বার্সেলোনা। এরই মধ্যে আল হিলাল মেসিকে রেকর্ড মূল্যে প্রস্তাব দিয়ে রেখেছে। মঙ্গলবার (৩০ মে) ফরাসি গণমাধ্যম ফুট মেরকাতো জানিয়েছে, মেসির বাবা যিনি তার এজেন্ট তিনি হিলালের সে অফার গ্রহণ করেছেন। যদিও এ নিয়ে এখনো মুখ খোলেননি মেসি কিংবা তার বাবা জর্জ মেসি। খবর দ্য সান, মিররের।

এর আগে অবশ্য চলতি মাসের শুরুতে সংবাদ সংস্থা এএফপি আল হিলালের সঙ্গে মেসি চুক্তি সম্পন্ন করে ফেলেছেন বলে সংবাদ প্রকাশ করে হইচই ফেলে দেয়। যদিও তাৎক্ষণিক সে খবরকে ‘মিথ্যাচার’ ঘোষণা দিয়ে মেসির বাবা বিবৃতি দিয়েছিলেন।

টিএনটি স্পোর্টসের ব্রাজিলের বার্সেলোনাভিত্তিক সংবাদদাতা মার্সেলো বেকলার বলেন, বার্সেলোনা মেসিকে প্রকৃতপক্ষে বলার মতো কোনো প্রস্তাবই দিতে পারেনি। কারণ, তারা লা লিগা কর্তৃপক্ষের নির্ধারিত প্রস্তাবের বাইরে কিছু করতে পারবে না। লা লিগা কর্তৃপক্ষও এখনো তাদের ঝুলিয়ে রেখেছে। তার প্রতিবেদনে আগামী মৌসুমে যে কোনোভাবেই মেসির বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নেই, সেটির ইঙ্গিত দিয়েছেন তিনি।

তার মতে, আগামী মৌসুমে মেসির ইউরোপের বাইরেই ক্যারিয়ার গড়ার সম্ভাবনা প্রবল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App