×

খেলা

সাঁতারে চ্যাম্পিয়ন বিনু ও জাফর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৫:৪৬ পিএম

সাঁতারে চ্যাম্পিয়ন বিনু ও জাফর

ছবি: ভোরের কাগজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় “ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩” এর সদস্যদের সাঁতার ইভেন্টে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ টেলিভিশন-বিটিভি’র শামসুন্নাহার বিনু। এই বিভাগে রানার আপ হয়েছেন সময় টেলিভিশনের রোজিনা রোজী। তৃতীয় স্থান অর্জন করেন দৈনিক ভোরের কাগজের মরিয়ম মনি (সেঁজুতি)।

অপরদিকে সাঁতার পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক সংগ্রামের জাফর ইকবাল। এই বিভাগে রানার আপ হয়েছেন দৈনিক যুগান্তরের জ্যোতির্ময় মন্ডল। আর তৃতীয় স্থান অধিকার করেন চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম।

এরআগে, রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন-বিওএ’র উপমহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সদস্য ডক্টর সিরাজ উদ্দিন মো. আলমগীর ও বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এম.বি সাইফ। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র নারী সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি), কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ, সাবেক দপ্তর সম্পাদক জাফর ইকবাল এবং সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App