×

খেলা

আর্জেন্টাইন সুপার ক্ল্যাসিকোতে হাতাহাতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২৩, ১০:৩৯ এএম

আর্জেন্টাইন সুপার ক্ল্যাসিকোতে হাতাহাতি

ছবি: এএফপি

সাত লাল কার্ডের ঘটনা

আর্জেন্টাইন সুপার ক্ল্যাসিকোয় দুই চির প্রতিদ্বন্দ্বী বোকা জুনিয়র্স এবং রিভার প্লেটের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। ফলে ম্যাচে সাত লাল কার্ড ও ছয় হলুদ কার্ডও দিতে হয়েছেন রেফারি।

স্থানীয় সময় মঙ্গলবার ভোরে বুয়েন্স আয়ার্সের এস্তাদিও মনুমেন্টাল স্টেডিয়ামে এই ঘটনা ঘটে।

মাঠে থাকা ২২ ফুটবলারের সঙ্গে সঙ্গে ডাগ আউট থেকে রিজার্ভ বেঞ্চের খেলোয়াড়, কোচিং স্টাফ– সবাই এই ম্যাচে তুমুল মারামারিতে লিপ্ত হন। বাংলাদেশ সময় সোমবার ভোরে বুয়েন্স আয়ার্সের এস্তাদিও মনুমেন্টাল স্টেডিয়াম এই ঘটনার সাক্ষী হয়েছে।

আর্জেন্টিনার এই দুই ক্লাব মুখোমুখি হলে এমনটা অবশ্য প্রায়ই দেখা যায়। এদিন ৯০ মিনিটের পরও অতিরিক্ত সময় খেলাতে হয়েছে ১৯ মিনিট। ঘটনাবহুল তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সুপারক্ল্যাসিকোতে ১-০ গোলে জয়লাভ করে রিভার প্লেট।

ম্যাচে ৯৩ মিনিটে রিভার প্লেট পেনাল্টি পাওয়ার পরই পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। রিভার তারকা মিগুয়েল বোজা পেনাল্টিতে গোল করার পর শুরু হয় গন্ডগোল। বলটি জালে জড়ানোর সঙ্গে সঙ্গে গ্যালারিতে থাকা ৮৩ হাজার রিভার সমর্থক বুনো উল্লাসে মেতে ওঠেন। কিন্তু বোকা গোলরক্ষক সার্জিও রোমেরো বিষয়টি সহজভাবে নিতে পারেননি।

উত্ত্যক্ত করার অভিযোগে প্রতিপক্ষের কয়েকজনের সঙ্গে রোমেরো লড়াইয়ে জড়িয়ে পড়েন, শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াড়রা হাতাহাতিতে লিপ্ত হয়। এতে বোকার কোচ হোর্হে আলমিরন এবং উভয় দলের তিনজন করে মোট সাতজন লাল কার্ড খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App