×

খেলা

বাংলাদেশ-সিঙ্গাপুর ম্যাচের সব টিকেট শেষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৩:৩৫ পিএম

বাংলাদেশ-সিঙ্গাপুর ম্যাচের সব টিকেট শেষ

অনুশীলনে বেশ উচ্ছ্বসিত বাংলাদেশের অ-১৭ নারী ফুটবল দল

বাংলাদেশ-সিঙ্গাপুর ম্যাচের সব টিকেট শেষ

প্রধান কোচ গোলাম রব্বানি ছোটনের সঙ্গে অ-১৭ ফুটবল দলের শিষ্যরা

এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) তত্ত্বাবধানে ও সিঙ্গাপুর ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গত বুধবার (২৬ এপ্রিল) থেকে তিন দলের অংশগ্রহণে ‘এএফসি অনূর্ধ্ব-১৭’ ওমেন্স এশিয়ান কাপ টুর্নামেন্ট শুরু হয়েছে। যা চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। এই টুর্নামেন্ট বাংলাদেশ, সিঙ্গাপুর ও তুর্কেমিনিস্তান অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল দল খেলবে। ম্যাচগুলো জালান বিসার স্টেডিয়াম, সিঙ্গাপুরে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দল আগামীকাল রবিবার (৩০ এপ্রিল) সিঙ্গাপুর সময় রাত আটটা (বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টা) সিঙ্গাপুর অনূর্ধ্ব ১৭ জাতীয় ফুটবল দলের বিপক্ষে ডি গ্রুপের সর্বশেষ ম্যাচে জালান বিসার স্টেডিয়ামে লড়াই করবে। এর আগে খুশির খবর জানিয়েছেন, বাফুফে মিডিয়া এক্সকিউটিভ খালিদ আহমেদ নওমি। তিনি বলেছেন, আমি খুব খুশি। আমাদের মেয়েদের খেলা সিঙ্গাপুরে বাংলাদেশি ও সেখানকার দর্শকরা বেশ উপভোগ করেছেন। ফলে পাঁচ হাজার দর্শকের ধারণক্ষমতা সহ স্টেডিয়ামটির আগামীকালের ম্যাচের সব টিকেট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। আমরা আশাবাদি মেয়েরা জয় নিয়ে দেশে ফিরবেন।

[caption id="attachment_426342" align="aligncenter" width="1024"] প্রধান কোচ গোলাম রব্বানি ছোটনের সঙ্গে অ-১৭ ফুটবল দলের শিষ্যরা[/caption]

এছাড়া, টিকিটি বিক্রির খবর শুনে বেশ উচ্ছ্বসিত বাংলাদেশের নারী অধিনায়ক রুমা আক্তার। তিনি বাংলাদেশের জার্সি গায়ে দাপটে খেলার আশা জানিয়েছেন। পাশাপাশি, নুসরাত জাহান মিতু, থুইনু মারমা, পুজা দাস, কানন রানী বাহাদুর ও নাদিয়া আক্তাররাও বেশ খুশি।

এদিকে, এর আগে বুধবার বাংলাদেশ ১৭ নারী দল দুর্দান্ত খেলে তুর্কমেনিস্তান অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল দলের বিপক্ষে ৬-০ গোলের ব্যবধানে জিতেছে। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় মুখোমুখি হয় দুদল। লাল-সবুজের প্রতিনিধিদের দুর্দান্ত নৈপুণ্য দেখে বিশ্ব ফুটবলের ভক্তরাও মুগ্ধ হয়েয়েছেন।

এক কথায় বলা যায়, সিঙ্গাপুরে নতুন মিশনে প্রথম ম্যাচের প্রথমার্ধে দারুণ খেলেছে বাংলাদেশ। এএফসি অনূর্ধ-১৭ নারী এশিয়ান কাপের বাছাই পর্বে ‘ডি’ গ্রুপের খেলায় তুর্কমেনিস্তানের বিপক্ষে হেসে খেলে জিতেছে গোলাম রব্বানী ছোটনের দল। লাল-সবুজের প্রতিনিধিদের পামফরম্যান্স ছিল দুর্দান্ত। বাংলাদেশের মেয়েদের পরবর্তী প্রতিপক্ষ সিঙ্গাপুর। এই ম্যাচেও কীভাবে জিততে হবে সেই বিষয় ভালই জানেন রুমারা। কারণ প্রথম ম্যাচের জয় তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল সঙ্গীতা রানী দাস, জয়নব রিতা, অর্পিতা বিশ্বাস, রুমা আক্তার (অধিনায়ক), নুসরাত জাহান মিতু, থুইনু মারমা, পুজা দাস, কানন রানী বাহাদুর, নাদিয়া আক্তার, সুলতানা আক্তার ও সুরভী আকন্দ প্রীতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App