×

খেলা

পয়েন্ট খোয়াল ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ১২:২২ পিএম

পয়েন্ট খোয়াল ম্যানইউ

ছবি: সংগৃহীত

টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে প্রথমার্ধের খেলা শেষে ২-০ গোলে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইডেট। কিন্তু দ্বিতীয়ার্ধে পোরো-সনদের নৈপুণ্যে পয়েন্ট খোয়াতে হয়েছে রেড ডেভিলদের। বৃস্পতিবার (২৭ এপ্রিল) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ম্যানইউ। জেডন সানচো ও মার্কাস রাশফোর্ড লিড এনে দিয়েছিল রেড ডেভিলদের। টটেনহ্যামকে সমতায় ফেরান পেদ্রো পোরো ও সন হিউং-মিন।

ম্যাচ অবশ্য রেড ডেভিলসদের নিয়ন্ত্রণে ছিল। ৭ মিনিটে জাদন সানকো গোল করেন। মার্কো রাশফোর্ড তাকে দিয়ে গোল করান। এরপর ইংলিশ স্ট্রাইকার রাশফোর্ড ৪৪ মিনিটে দলকে ২-০ গোলের লিড এনে দেন। ওই গোলের কারিগর ছিলেন ব্রুনো ফার্নান্দেজ। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে গোল করে ম্যাচে ফেরে টটেনহ্যাম। পেদ্রো পোরো দলের হয়ে গোল করেন। ম্যাচের ৭৯ মিনিটে দলকে সমতায় ফেরান সন হিউয়েন মিন। হ্যারি কেন বল টেনে ম্যানইউ-এর বক্সের মুখে ঢুকে যান। সেখান থেকে ফাঁকায় থাকা সনকে গোল করার সহজ সুযোগ করে দেন।

ড্রতে এক পয়েন্ট পেলেও টটেনহ্যাম শেষ পাঁচ ম্যাচে দুই হার ও এক জয়ে পাঁচে আছে। চারে থাকা ম্যানইউ ৩১ ম্যাচ খেলে ৬০ পয়েন্ট তুলেছে। দুই ম্যাচ বেশি খেলে স্পার্সদের পয়েন্ট ৫৪। লিভারপুল তাদের জায়গা দখলের পথে আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App