×

খেলা

আবাহনীর সঙ্গে শেখ রাসেলের ড্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ০৭:০৪ পিএম

আবাহনীর সঙ্গে শেখ রাসেলের ড্র

ছবি: সংগৃহীত

কিংস অ্যারেনায় চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। শুরুতে গোল হজমের পর এগিয়েও যায় রাসেল। কিন্তু শেষ দিকে এসে গোল পরিশোধ করে শেখ রাসেলকে জয় থেকে বঞ্চিত করে আবাহনী। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই থাকল রাসেল। নয় পয়েন্ট নিয়ে দশম স্থানে চট্টগ্রাম আবাহনী।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই ইকবালের গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ৩২ মিনিটে সমতায় ফেরে শেখ রাসেল। এমফন উদোর ফ্রিকিকে হেড জাল খুঁজে নেন ফয়সাল আহমেদ শীতল। ৬২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উদো। এর ঠিক পরেই ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করেন উদো। বক্সের মধ্যে থেকে তার নেয়া শট ক্রসবারে লেগে ফিরে আসে। ৮১ মিনিটে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান ফরহাদ মোনা।

গোপালগঞ্জে শেষ মুহূর্তের গোলে শেখ জামালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা সংসদ। ৪১ মিনিটে ওতাবেকের গোলে লিড পায় জামাল। ৯৫ মিনিটে পেনাল্টি থেকে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান ইম্যানুয়েল। ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে শেখ জামাল। ১১ পয়েন্টে অষ্টম স্থানে মুক্তিযোদ্ধা।

কুমিল্লায় রহমতগঞ্জকে ৪-০ গোলে হারিয়েছে আবাহনী লিমিটেড। হ্যাটট্রিক করেছেন ড্যানিয়েল কলিন্দ্রেস। একটি গোল নাবীব নেওয়াজ জীবনের। ১২ ম্যাচে ২৭ পয়েন্টে দ্বিতীয় স্থানে আবাহনী। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। দশ পয়েন্টে নবম স্থানে রহমতগঞ্জ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App