×

খেলা

আক্রমণে বেগবান হতে চায় বার্সা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৩, ১২:৪৮ এএম

আক্রমণে বেগবান হতে চায় বার্সা

বার্সেলোনার ভবিষ্যত ত্রিফলা ভাবা হচ্ছিল আনসু ফাতি, ফেরান তোরেস ও রাফিনহাকে। কিন্তু তরুণ ওই তিন ফরোয়ার্ডকেই আগামী মৌসুমে বিক্রি করে দিতে চায় কাতালানরা। কেবল ভালো প্রস্তাবের অপেক্ষা! সংবাদ মাধ্যম স্পোর্টস এমনই দাবি করেছে।

আনসু ফাতিতে ভাবা হচ্ছিল লিওনেল মেসির উত্তরসূরী। তাকে গত মৌসুমেই দেওয়া হয়েছে মেসির নাম্বার টেন জার্সি। একইভাবে নতুন আক্রমণ গড়তে ম্যানচেস্টার সিটি থেকে ৫৫ মিলিয়ন ইউরো দিয়ে ফেরান তোরেসকে কিনেছে বার্সা।

ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার রাফিনহাকে লিডস থেকে চলতি মৌসুমে দলে টেনেছে জাভির বার্সা। কিন্তু চলতি মৌসুমে তাদের কেউই প্রত্যাশা মিটিয়ে পারফরম্যান্স করতে পারেননি।

আগামী মৌসুমে নতুন ফুটবলার কিনতে চায় বার্সা। সেজন্য তাদের ফাতি-রাফিনহাকে বিক্রি জরুরি। কারণ অর্থ সংকটে আছে ক্লাবটি। এরই মধ্যে ফাতির এজেন্টের সঙ্গে কথা বলেছে বার্সা কর্তৃপক্ষ। তাকে কেনার ব্যাপারে ম্যানচেস্টার ইউনাইটেড আগ্রহী।

অন্য দিকে রাফিনহায় চোখ আছে প্রিমিয়ার লিগের কিছু ক্লাবের। চেলসি এবং আর্সেনাল এর মধ্যে অন্যতম। এছাড়া অ্যাথলেটিকো মাদ্রিদ এবং ইন্টার মিলান কিনতে চায় তরুণ ফেরান তোরেসকে। তবে রাফিনহায় এবং তোরেসকে কেনা দামে বিক্রি করতে পারবে না বলে মনে করা হচ্ছে।

সংবাদ মাধ্যম গোল জানিয়েছে, বার্সা আগামী মৌসুমে মেসিকে ক্যাম্প ন্যুতে ফেরাতে চায়। সেজন্য ফাতি-তোরেসদের বিক্রির কথা ভাবছে তারা। এছাড়া বায়ার্ন মিউনিখ থেকে ধারে থাকা জোয়াও ক্যানসেলোকেও কিনতে পারে ক্লাবটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App