×

খেলা

‘আগে রক্ষা করতে হবে খেলোয়াড়দের’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ১২:৩৫ এএম

‘আগে রক্ষা করতে হবে খেলোয়াড়দের’

ছবি: সংগৃহীত

এভারটনের বিপক্ষে দাপুটে এক জয়ে পয়েন্ট তালিকার ৩ নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু তারপরও বড় দুশ্চিন্তায় পড়েছেন কোচ এরিক টেন হাগ। কারণ দলের ইনফর্ম তারকা মার্কাস রাশফোর্ড পড়েছেন ইনজুরিতে। এর জন্য ঠাসা সূচিকেই দায় দিয়েছেন এই ডাচ কোচ।

শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় ওল্ড ট্রাফোর্ডে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গোল না পেলেও এদিন একটি অ্যাসিস্ট করেছেন রাশফোর্ড। এর ১০ মিনিট পরই চোটে পড়ে মাঠ ছেড়েছেন এই ফরোয়ার্ড। খবর বিবিসির।

৮০তম মিনিটে গ্রোয়েনে টান লাগে রাশফোর্ডের। তখনই হাত দিয়ে ইশারা করে কোচের নজর কাড়েন বদলি খেলোয়াড় নামাতে। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়ে ডাগআউটে না বসে সোজা চলে যান ট্যানেলে। ইনজুরি করতা গুরুতর তা জানা যাবে পরীক্ষা নিরীক্ষার পর। তবে প্রথম দর্শনে ইনজুরি গুরুতরই লেগেছে।

ম্যাচ শেষে টেন হাগও নিশ্চিত করেছেন বিষয়টি, 'আমাদের অপেক্ষা করতে হবে, কিন্তু তাকে ভালো দেখাচ্ছে না। আরো একবার ওই ঠাসা সূচির কারণে। আপনি ছয় দিনে তিনটি ম্যাচ খেলতে পারবেন না। আমাদের খেলোয়াড়দের রক্ষা করতে হবে।'

আগামী বৃহস্পতিবার রাতেই ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের ম্যাচে সেভিয়ার মোকাবেলা করে ইউনাইটেড। এর আগে রাশফোর্ডের চোটে পড়া নিঃসন্দেহে বড় ধাক্কা দলটির জন্য। চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে রয়েছেন রাশফোর্ড। দলের সর্বোচ্চ গোলদাতাও তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে এরমধ্যেই করেছেন ২৮টি গোল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App