×

খেলা

দাপট দেখিয়ে টেস্ট জয়ের আশা পাপনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৮:০৭ পিএম

দাপট দেখিয়ে টেস্ট জয়ের আশা পাপনের

ছবি: সংগৃহীত

দাপট দেখিয়ে টেস্ট জেতা উচিত বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, বাংলাদেশের তুলনায় আয়ারল্যান্ড একটু কম শক্তিশালী দল। টেস্ট ক্রিকেটে ব্যবধানটা আরো স্পষ্ট। অবশ্য সে সব চিন্তা না করে বাংলাদেশ তাদের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামবে। যে কোনো সিরিজের আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বৈঠক করেন দলের সবার সঙ্গেই। এবার টেস্ট ম্যাচের আগেও তার ব্যতিক্রম হয়নি।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে টিম হোটেলে গিয়েছিলেন বিসিবি সভাপতি। সেখানে দলের সাথে বৈঠক শেষে গণমাধ্যনকে পাপন বলেছেন, টেস্ট ম্যাচ মানেই চ্যালেঞ্জিং। একই সঙ্গে তিনি মনে করেন, আইরিশদের বিপক্ষে ডমিনেট করে জেতা উচিত।

পাপন বলেন, টেস্ট ফরমেটে আমরা ভালো করতে চাইছি। এটা একটা চ্যালেঞ্জ। ছোট নাকি বড় টিম নিয়ে সেটা মূল কথা না। এটার পর আফগানিস্তানের সঙ্গে দুটো টেস্ট আছে। তাও অনেক চ্যালেঞ্জিং। সে জন্য আমি মনে করি আমাদের খালি জিতলে হবে না। এই টেস্টে জেতা উচিত অবশ্যই, পুরা খেলাটাই ডমিনেট করতে হবে।

সাইড স্ট্রেইন ইনজুরির কারণে আইরিশদের বিপক্ষে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেছেন ফর্মের তুঙ্গে থাকা তাসকিন আহমেদ। সেটি নিয়েও কোচ-অধিনায়কের সঙ্গে কথা বলেছেন বিসিবি সভাপতি। এ নিয়ে পাপন বলেন, আমাদের একজন ক্রিকেটার ইনজুরড। তাসকিন ইনজুরড। যার জন্য এটা একটা বড় সিদ্ধান্ত। সে জন্য কোচ-ক্যাপ্টেন-প্লেয়ারদের সঙ্গে কথা হলো।

এদিকে, তাসকিন আহমেদের স্থলে আরেক পেসার রেজাউর রহমান রাজাকে দলে যুক্ত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App