×

খেলা

৭ মিনিটে বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ১২:১৫ এএম

৭ মিনিটে বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

ছবি: সংগৃহীত

লিগ শিরোপার লড়াই থেকে ছিটকে পড়া রিয়াল মাদ্রিদ ঘরের মাঠে রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে ৬-০ গোলের বিশাল জয় পেয়েছে। ফ্রান্সম্যান করিম বেনজেমা সাত মিনিটের ব্যবধানে হ্যাটট্রিক করেছেন।

রবিবার (২ এপ্রিল) সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ২২ মিনিটে প্রথম গোল করে লস ব্লাঙ্কোসরা। রদ্রিগো গোয়েস দলকে প্রথম লিড এনে দেন। খবর মার্সার।

এরপর করিমে বেনজেমা শো। তিনি ২৯ মিনিটে নিজের প্রথম ও দলের দ্বিতীয় গোল করেন। ৩২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তিনি। ৩৬ মিনিটে দলকে ৪-০ গোলে এগিয়ে নেন। পূর্ণ করেন হ্যাটট্রিক। বেনজেমার প্রথম দুই গোলে সহায়তা দেন তরুণ ব্রাজিলীয় লেফট উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়র। অন্য গোল করান ব্রজিলের আরেক তরুণ রদ্রিগো গোয়েস।

দ্বিতীয়ার্ধের ৭৩ মিনিটে দলকে ৫-০ গোলে এগিয়ে নেন মার্কো অ্যাসেনসিও। তার ওই গোলেও সহায়তা করেন নাম্বার টেন বা দ্বিতীয় স্ট্রাইকার হিসেবে খেলা রদ্রিগো। যোগ করা সময়ে গোল আসে রাইট ব্যাক লুকাস ভাসকেসের পা থেকে। ৬৫ মিনিটে করিম বেনজেমার বদলি নামা এডেন হ্যাজার্ড ওই গোলের কারিগর। এই জয়ে রিয়ালের ২৭ ম্যাচে পয়েন্ট দাঁড়ালো ৫৯। সমান ম্যাচ খেলে লিগ শিরোপার পথে ছোটা জাভির বার্সার পয়েন্ট ৭১। অর্থাৎ কাতালানরা ১২ পয়েন্টে রিয়ালের চেয়ে এগিয়ে আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App