×

খেলা

বিজয়ের ব্যাটে জয়রথ ছুটছে আবাহনীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৩, ০৭:৫৮ পিএম

বিজয়ের ব্যাটে জয়রথ ছুটছে আবাহনীর

এনামুল হক বিজয়

এনামুল হক বিজয়ের ব্যাটে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) জয়রথ ছুটছে আবাহনীর। রবিবার (২ এপ্রিল) নিজেদের ষষ্ঠ ম্যাচে আবাহনী ৫৪ রানে হারিয়েছে ঢাকা লিওপার্ডসকে। ১২৬ বলে ৭ বাউন্ডারি ৪ বিশাল ছক্কায় ১০৭ রানের ইনিংস খেলেছেন বিজয়।

আগের ৫ ম্যাচে আবাহনীর হয়ে এনামুল হক বিজয়ের ব্যাট থেকে একটি সেঞ্চুরি এবং দুটি হাফ সেঞ্চুরিসহ এসেছে (১২৩, ৫৪*, ১৭, ৩৮, ৮০*) ৩১২ রান। ৬ ম্যাচের ৬টিতে জিতে লিজেন্ডস অব রূপগঞ্জের মত ১২ পয়েন্ট আছে আবাহনীরও। তবে রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে আবাহনী।

সাভারে বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে আবাহনী। দলকে ১৭৭ বলে ১৪৮ রানের সূচনা এনে দেন বিজয় ও মোহাম্মদ নাইম। ৫৭ রান করে নাইম ফিরলেও এবারের লিগে দ্বিতীয় সেঞ্চুরি করেছে বিজয়। ৭টি চার ও ৪টি ছক্কায় ১২৬ বলে ১০৭ রান করে আউট হন এ ওপেনার । দুই ওপেনারের মত আবাহনীর পক্ষে বড় ইনিংস খেলতে পারেননি অন্য কোন ব্যাটার। দুর্দান্ত শুরুর পরও ৫০ ওভারে ৬ উইকেটে ২৬৬ রানের সংগ্রহ পায় আবাহনী।

২৬৭ রানের জবাবে ভালো করতে পারেনি ঢাকা লিওপার্ডসের ব্যাটাররা। আবাহনীর বোলারদের দারুণ বোলিংয়ে ৭ বল বাকী থাকতে ২১২ রানে গুটিয়ে যায় ঢাকা লিওপার্ডস। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন ওপেনার পিনাক ঘোষ। আবাহনীর রিপন মন্ডল ও রাকিবুল হাসান ৩টি করে উইকেট নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App