×

খেলা

ব্রাজিলের কোচ হওয়ার প্রস্তাবে রোমাঞ্চিত আনচেলত্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৩, ০৪:১০ পিএম

ব্রাজিলের কোচ হওয়ার প্রস্তাবে রোমাঞ্চিত আনচেলত্তি

আনচেলত্তি

বিশ্বকাপ ব্যর্থতায় ব্রাজিলের কোচের পদ থেকে তিতের বিদায়ের পর নতুন কোচের সন্ধানে ছিল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। শুরুতে কোচ হিসেবে লুইস এনরিকে, জোসে মরিনিও এবং জিনেদিন জিদানসহ একাধিক নাম সামনে আসলেও শেষ পর্যন্ত ব্রাজিলের কোচ হওয়ার দৌড়ে টিকে ছিলেন কার্লো আনচেলত্তি।

ব্রাজিলের কোচ হচ্ছেন আনচেলত্তি, কথাটা এত দিন গুঞ্জন আকারেই শোনা যাচ্ছিল। এবার আনচেলত্তি নিজেই ব্রাজিলের কাছ থেকে কোচ হওয়ার প্রস্তাব পাওয়ার কথা জানালেন। বলেছেন, এমন প্রস্তাবে রোমাঞ্চিত হওয়ার কথাও।

আনচেলত্তি বলেন, বাস্তবতা হচ্ছে ব্রাজিল জাতীয় দল আমাকে চায়। এটা আমার পছন্দ হয়েছে, আমি রোমাঞ্চিত। পাশাপাশি অবশ্য রিয়ালের সঙ্গে নিজের চুক্তির কথাও মনে করিয়ে দিয়েছেন আনচেলত্তি, আপনাকে বিদ্যমান চুক্তিটিকে সম্মান দেখাতে হবে। আর এটি এমন চুক্তি, যা আমি পূরণ করতে চাই। কারণ, আমি রিয়াল মাদ্রিদকে পছন্দ করি। সবকিছু অবশ্য বেশ স্পষ্ট, মাদ্রিদ যত দিন চাইবে, আমি তত দিন এখানে থাকব।

তবে ভবিষ্যতে যে ভিন্ন কিছু হতে পারে, তাও মনে করিয়ে দিয়েছেন আনচেলত্তি, এরপর (রিয়ালের সঙ্গে চুক্তি শেষে) ভবিষ্যতে যেকোনো কিছু হতে পারে। আর ভবিষ্যৎ সম্পর্কে কেউ জানে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App