×

খেলা

ব্রাজিলের কোচ হবেন আনচেলত্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৩, ০৪:২৫ পিএম

ব্রাজিলের কোচ হবেন আনচেলত্তি

কার্লো আনচেলত্তি। ফাইল ছবি

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে ব্রাজিলের বিদায়ের পর নতুন কোচ কে হবেন সেই গুঞ্জন চলছে। ওই গুঞ্জনে বিদেশি কোচদের নাম এসেছে বেশি। যার মধ্যে অন্যতম রেকর্ড চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ইতালীয় কোচ কার্লো আনচেলত্তি।

যদিও রিয়াল মাদ্রিদ কোচ বরাবর ব্রাজিলের কোচ হওয়ার বিষয়ে মুখ বন্ধ রেখেছেন। সম্প্রতি বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো হারের পর কার্লো তার চাকরির বিষয়ে বলেছেন, ওটা রিয়াল বোর্ডের সিদ্ধান্ত। আমি তো চাইবো সারা জীবন এই ক্লাবের কোচ থাকি। যদিও বাস্তবে সেটা সম্ভব নয়। খবর রোমা প্রেসের।

এবার ব্রাজিলের ম্যানচেস্টার সিটি গোলরক্ষক এদেরসন মোরালেন ফাঁটালেন বোমা। রিয়াল মাদ্রিদের ফুটবলার ও ব্রাজিলের সতীর্থদের বরাত দিয়ে তিনি বলেন, ব্রাজিলের পরবর্তী কোচ হিসেবে আনচেলত্তির সম্ভাবনা বেশি।

এদেরসন আরো বলেন, আমি রিয়াল মাদ্রিদের ভিনিসিয়াস জুনিয়র, এদের মিলিতাও ও কাসেমিরোর (সাবেক রিয়াল মিডফিল্ডার) সঙ্গে কথা বলেছি। কার্লো আনচেলত্তির ব্রাজিলের পরবর্তী কোচ হওয়ার খুবই ভালো সম্ভাবনা আছে।

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটির এবারো মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে। কোয়ার্টার ফাইনালে ম্যানসিটি খেলবে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ চেলসি। নিজ নিজ ম্যাচে তারা জয় পেলে গত আসরের প্রতিশোধ নেওয়ার সুযোগ পাবে সিটিজেনরা।

এদেরসন জানিয়েছেন, তারা চেষ্টা করবেন দ্রুত রিয়ালকে বিদায় করতে। যাতে কার্লো রিয়ালের চাকরি হারিয়ে দ্রুত ব্রাজিলের দায়িত্ব নিতে পারেন, রিয়াল মাদ্রিদকে আমরা বিদায় করার চেষ্টা করবো, যাতে কার্লো আনচেলত্তি যত দ্রুত সম্ভব ব্রাজিলের হেড কোচের (প্রধান প্রশিক্ষক) দায়িত্ব নিতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App