×

খেলা

কঠোর নিরাপত্তায় মাঠে প্রবেশ করছেন দর্শকরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৩, ১২:৪১ পিএম

কঠোর নিরাপত্তায় মাঠে প্রবেশ করছেন দর্শকরা

ছবি: ভোরের কাগজ

কঠোর নিরাপত্তায় মাঠে প্রবেশ করছেন দর্শকরা
কঠোর নিরাপত্তায় মাঠে প্রবেশ করছেন দর্শকরা

মাঠে কোনা প্রকার দিয়াশলাই, চাবির রিং ও ব্যাগ নিয়ে দর্শকদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ।

বাংলাদেশের বিপক্ষে শুক্রবার (৩ মার্চ) দ্বিতীয় ওয়ানডেতে মাঠে টস হেরে ব্যাটিং করছে ইংল্যান্ড। এই ম্যাচ উপভোগ করতে মাঠ ছুটে আসছে টাইগার ভক্তরা। ছুটির দিনে তামিম,সাকিব, জস বাটলার ও ডেভিড মালানদের লড়াই দেখতে মুখিয়ে আছেন ক্রিকেটপ্রেমীরা।

তবে মাঠ প্রবেশের জন্য তাদের আইন শৃঙ্খলারক্ষীদের কঠোর নিরাপত্তার বেস্টনি পার হতে হচ্ছে। এমনকি মাঠে কোনা প্রকার দিয়াশলাই, চাবির রিং ও ব্যাগ নিয়ে দর্শকদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ।

এদিকে ঘরের মাঠে প্রথম ওয়ানডে ম্যাচ হেরে দিশেহারা টাইগাররা। শুক্রবার(২ মার্চ) দ্বিতীয় ম্যাচে এখন লড়াই করছে বাংলাদেশ-ইংল্যান্ড। এই ম্যাচ জয়ের বিকল্প ভাবেতে নারাজ তামিম। তবে তার আগে আজ টস জিতে বোলিং করার সিদ্বান্ত নিয়েছেন টাইগার দলপতি তামিম। আজ দ্বিতীয় ম্যাচে জয়ের জন্য দুদলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে। তবুও জস বাটলারদের দ্বিতীয় ম্যাচে নাভিশ্বাস তুলে ছাড়বে তামিম বাহিনী।

[caption id="attachment_411151" align="alignnone" width="1600"] মাঠে কোনা প্রকার দিয়াশলাই, চাবির রিং ও ব্যাগ নিয়ে দর্শকদের প্রবেশ সম্পূর্ণ নিষেধ।[/caption]

এর আগে প্রথম ম্যাচে ডেভিড মালানের ব্যাটে জয় তুলে নেয় ইংলিশরা। যাইহোক সময় বলে দেবে শেষ হাসি হাসবেন কে। তামিম নাকি বাটলার বাহিনী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App