×

খেলা

জামাই শাহীনের বোলিংয়ের ভুল ধরলেন আফ্রিদি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৬ পিএম

জামাই শাহীনের বোলিংয়ের ভুল ধরলেন আফ্রিদি

ফাইল ছবি

মেয়ের জামাই শাহীনের বোলিংয়ে কিছু ভুল ধরে তা সংশোধনের পরামর্শ দিয়েছেন শ্বশুর শহিদ আফ্রিদি। সম্প্রতি তিনি এ টিভি সাক্ষাৎকারে শাহীনকে অনেক বিষয় নিয়ে পরামর্শ দেন।

আফ্রিদির মতে, শাহীনের কিছু ভুল হচ্ছে। করাচি কিংসের বিপক্ষে রোববার ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩৯ রান দিয়ে ১টি উইকেট নিয়েছিলেন শাহীন আফ্রিদি। তার মতো তারকা বোলার হঠাৎ এমন মার খেয়ে যাচ্ছেন কেন? শাহীনের বোলিং পর্যবেক্ষণ করছি। আমার মনে হয় সে স্টাম্পের বেশ দূর থেকে বোলিং করছে। আপনি যদি বেশ দূর থেকে বোলিং করেন তাহলে সেটাকে ইন ফর্মে নিয়ে আসা খুবই বড় বিষয়। আর সেটা সহজ কোনো বিষয় নয়।

আফ্রিদি আরও বলেন, আমার মনে হয় তার ক্রিজ ব্যবহারে আরও সতর্ক হতে হবে। ক্রিজ ব্যবহার করে সুবিধা নিতে হবে। তার উচিত হবে স্টাম্পের আরও কাছ থেকে বল করা। এক্ষেত্রে আমরা ওয়াসিম আকরামের প্রসঙ্গ এনে কথা বলেছিলাম। সে কিন্তু স্টাম্পের কাছ থেকে বল করে সুবিধা আদায় করে নিত।

আফ্রিদির মতে, শাহীনের উচিত তার আগের বোলিংয়ের ভিডিও দেখা এবং ভুল সংশোধন করা। সে খুব করে চেষ্টা করছে। আর সে কারণেই ডেথ ওভারে মার খাচ্ছে। সে অনেক বেশি ইয়র্কার দেওয়ার চেষ্টা করছিল, যেটা ফুল টস হয়ে যাচ্ছিল এবং ছক্কা হচ্ছিল। তার উচিত আগের ভিডিও দেখা এবং ভুলগুলো শুধরে নেওয়া। সে যখন ভালো বল করেছিল সে সময়ের বোলিং পদ্ধতি অনুসরণ করা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App