×

খেলা

শ্বাসরুদ্ধকর ম্যাচে বার্সা-ইউনাইটেডের ড্র

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:০৭ পিএম

শ্বাসরুদ্ধকর ম্যাচে বার্সা-ইউনাইটেডের ড্র

ছবি: সংগৃহীত

ইউরোপা লিগে শ্বাসরুদ্ধকর ম্যাচে বার্সেলোনার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

ম্যাচের প্রথমার্ধটা ছিল গোলশূন্য। বিরতির পর ম্যাচের প্রথম গোলটা করে বার্সেলোনা। ৫০ মিনিটে ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনিয়ার কর্নারে হেড করেন মার্কাস আলোনসো, বল চলে যায় ইউনাইটেডের জালে। তবে তিন মিনিট পরেই ডানদিকে ফ্রেডের পাস থেকে বল পেয়ে দলকে সমতায় ফেরান মার্কাস রাশফোর্ড।

সমতা ফেরানোর মিনিট ছয়েক পরে এগিয়ে যায় ইউনাইটেড। এবারও রাশফোর্ডের শট। তবে তা বার্সার ডিফেন্ডার জুলস কুন্দের গায়ে লেগে বল চলে যায় স্বাগতিকদের জালে। ম্যাচে ৭৬ মিনিটে সমতায় ফেরে জাভির শিষ্যরা। কাসেমিরোর কাছ থেকে বল কেড়ে নিয়ে জুল কুন্দে বাড়াল রাফিনিয়ার দিকে। রাফিনিয়া শট নিয়েছিলেন লেভানদোভস্কির দিকে। কিন্তু লেভা বল ধরতে পারেননি, পারেননি ইউনাইটেডের কোনো খেলোয়াড়ও। ইউনাইটেড গোলরক্ষক দে হায়াকে ফাঁকি দিয়ে সেই বল চলে যায় জালে। শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।

ইউরোপা লিগে ৩২ দলের এই রাউন্ডে রাতের অন্য ম্যাচগুলোতে আয়াক্স গোলশূন্য ড্র করেছে ইউনিয়ন বার্লিনের সঙ্গে, সালজবুর্গ ১-০ গোলে জিতেছে রোমার বিপক্ষে, শাখতার দোনেৎস্ক ২-১ গোলে হারিয়েছে রেনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App