×

খেলা

বায়ার্ন ম্যাচ: পিএসজিতে মেসি-এমবাপ্পে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৪ পিএম

কিলিয়ান এমবাপ্পে ইনজুরিতে পড়েছেন, তা বিশ্বাস করেন না বায়ার্ন মিউনিখের কোচ হুলিয়ান নাগেলসম্যান। তার ইনজুরির বিষয়ে অবিশ্বাসের সুরে তিনি বলেছেন, ‘(এমবাপ্পে ইনজুরিতে), এটা আমি বিশ্বাস করি না।’ বিশ্বাস না করার কারণও উল্লেখ করেছেন তিনি।

ওই ম্যাচের পরে লিওনেল মেসিও ইনজুরিতে পড়েছেন। এমবাপ্পের মতো মেসিও বায়ার্ন মিউনিখের বিপক্ষে মৌসুমের সবচেয়ে বড় ম্যাচে অনিশ্চিত। তবে আপাতত ভক্তদের জন্য খুশির খবর হলো এই যে, সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে পার্ক দেস প্রিন্সেসে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচের প্রাথমিক দলে আছেন মেসি ও এমবাপ্পে। এছাড়া, নেইমারের অবস্থাও আশঙ্কাজনক নয় বলে জানিয়েছেন তিনি। থাইয়ের মাংস পেশির ইনজুরিতে পড়েছেন বায়ার্ন কোচ। খবর ইএসপিএনের।

ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচের জন্য ২২ জনের দল ঘোষণা করেছেন পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের। ওই দলে মেসি ও এমবাপ্পের সঙ্গে আছেন সের্গিও রামোস ও আশরাফ হাকিমি। তবে প্রাথমিক দলে থাকা মানেই ম্যাচে তারা নিশ্চত নন।

পিএসজির দল হাকিমি, কিম্পেম্বে, রামোস, মার্কুইনোস, ভেরাত্তি, এমবাপ্পে, ফ্যাবিয়ান, নেইমার, বার্নেট, দানিলো, রিকো, ভিতিনহা, নুনো মেন্ডেস, কার্লোস সোলের, পেম্বেলে, বিটসাইবু, জাইরি এমেরি, গার্বি, ইকিটিক, লেটিয়ার, দোন্নারুমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App