×

খেলা

দশ জনের দল নিয়েও ক্রিস্টাল প্যালেসকে হারালো ম্যানইউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:০২ পিএম

দশ জনের দল নিয়েও ক্রিস্টাল প্যালেসকে হারালো ম্যানইউ

ছবি: সংগৃহীত

ক্যাসেমিরো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় ম্যানচেস্টার ইউনাইটেড। তবু ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ২-১ গোলের দারুণ এক জয় পেয়েছে রেড ডেভিলরা। ব্রুনো ফার্নান্দেজ এবং মার্কাস রাশফোর্ডের গোলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এলো রেড ডেভিলরা।

২১ ম্যাচ শেষে ম্যানইউর অর্জন এখন ৪২ পয়েন্ট। ২০ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানসিটি এবং সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আর্সেনাল। ২১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে রয়েছে ক্রিস্টাল প্যালেস।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে নিজেদের মাঠে এই ম্যাচের পঞ্চম মিনিটেই পেনাল্টি পেয়ে যায় ম্যানইউ। এরপরও ভিএআর দেখতে হয়। দেখা যায় উইল হিউজেস হাত দিয়েই বক্সের মধ্যে বল ফিরিয়েছেন। যার ফলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ৭ম মিনিটে স্পট কিক নেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ।

ম্যানইউ প্রথমার্ধে আরও প্রভাব বিস্তার করে খেলে। তবে, গোল করতে সক্ষম হয়নি। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর পরও আধিপত্য ছিল ম্যানইউর। যে কারণে ৬২ মিনিটে আবারও গোল আদায় করে নেয় তারা। লুক শ গোলের সুযোগ তৈরি করে দেন এবং মার্কাস রাশফোর্ড শুধু ফিনিশিং টাচ দেন।

৭০ মিনিটে লাল কার্ড দেখেন ক্যাসেমিরো। উইল হিউজেসের ঘাড়ে আঘাত করার কারণে ভিএআর দেখে লাল কার্ড দেখান রেফারি। ৬ মিনিট পরই, ৭৬তম মিনিটে কর্নার থেকে ভেসে আসা বলে মাথা ছোঁয়ান জেফ স্কালপ। বল ডেভিড ডি গিয়াকে ফাঁকি দিয়ে জড়িয়ে যায় ম্যানইউর জালে। শেষ পর্যন্ত এই ২-১ ব্যবধানে রেখেই ম্যাচ শেষ হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App