×

খেলা

সৌদি ক্লাবে প্রস্তাব পাননি মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৩, ০২:০০ এএম

ক্রিশ্চিয়ানো রোনালদোকে আল নাসের বরণ করে নিলেও সৌদি ক্লাব আল হিলালে প্রস্তাব পাননি আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি। সম্প্রতি স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গিলেম বালাগকে বিষয়টি জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা বিভ্রান্তিমূলক। আল নাসেরের পক্ষ থেকে মেসিকে প্রস্তাব দেয়া হয়নি।

প্রস্তাবের বিষয়টি উড়িয়ে দেয়ার পর গিলেম বালাগ আরো বলেন, লিওনেল মেসিকে পাওয়ার জন্য সৌদি ক্লাব আল হিলাল কোনো প্রস্তাব দেয়নি। বরং ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের জোর সম্ভাবনা আছে আর্জেন্টাইন এই মহাতারকার। এ প্রসঙ্গে তিনি বলেন, এমন কোনো প্রস্তাব দেয়া হয়নি। পিএসজি ও মেসি আগামী কয়েক সপ্তাহের মধ্যে বৈঠকে বসবে যাতে তাকে প্যারিসে ধরে রাখার চুক্তি চূড়ান্ত করা যায়। খবর বিবিসির।

গত মাসে আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বকাপ এনে দিয়েছেন মেসি। এবার তার সামনে চ্যালেঞ্জ, পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দেয়ার। আর মেসির চাওয়াও ইউরোপে খেলা। বালাগ বলেছেন, এই মুহূর্তে মেসি ইউরোপে থাকতে চেয়েছেন।

এর আগে স্পেনের ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদনে বলা হয়েছিল, আল হিলাল মেসিকে তাদের ক্লাবে নিতে চাচ্ছে। এজন্য বড় অঙ্কের অর্থও দিতে রাজি আল নাসেরের প্রতিদ্বন্দ্বী ক্লাবটি। সেখানে বলা হয়েছে, মেসিকে বছরে ৩০ কোটি ডলার পারিশ্রমিক দেয়ার প্রস্তাব দিতে পারে আল হিলাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App