×

খেলা

ভিয়ারিয়ালের কাছে ২-১ গোলে রিয়াল মাদ্রিদের হার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৩, ১১:৫৩ এএম

ভিয়ারিয়ালের কাছে ২-১ গোলে রিয়াল মাদ্রিদের হার

ছবি: এএফপির

বছরের প্রথম দুই ম্যাচেই জয়ের দেখা পেলেও ভিয়ারিয়ালের কাছে ২-১ গোলে হেরে বসেছে তারকাখচিত দল রিয়াল মাদ্রিদ। ভালো খেলেও গোল মিসের খেসারত দিতে হয় লিগ ফুটবলের শক্ত এই দলটিকে। স্থানীয় সময় শনিবার রাতে ম্যাচে ভিয়ারিয়ালের বিপক্ষে হেরে যায় লস ব্লাঙ্কোসরা।

ভিয়ারিয়ালের মাঠে গিয়ে গোলের একাধিক সুযোগ মিস করেছেন ভিনিসিয়াস জুনিয়ররা। রক্ষণ আলগা করে খেলেছেন এদার মিলিতাও-অ্যান্তোনি রুডিগাররা।

রিয়াল কোচ কার্লো আনচেলত্তির মতে, দল রক্ষণে ছিল খুবই বাজে। অনেক বেশি টেকনিক্যাল ভুলও করেছে। প্রথমার্ধে গোল শূন্য সমতার পর ম্যাচের ৪৭ মিনিটে জেরেমি পিনোর গোলে প্রথম লিড নেয় ঘরের মাঠ স্টাডিও ডি কেরামিকায় খেলা ভিয়ারিয়াল।

ওই গোল ৬০ মিনিটে শোধ করেন ফ্রান্সম্যান করিম বেনজেমা। পেনাল্টি থেকে গোল করেন ইনজুরির কারণে কাতার বিশ্বকাপ মিস করা ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার। কিন্তু তিন মিনিটই পরেই লিড দখল করে ৪৮ শতাংশ বল পায়ে নিয়ে খেলা ভিয়ারিয়াল।

ম্যাচের ৬৩ মিনিটে গোল করেন দলটির স্ট্রাইকার জেরার্ড মরিনো। রিয়ালের চেয়ে একটি বেশি আক্রমণ তুলে এবং কার্লো আনচেলত্তির দলের তিনটি গোলে শট নেওয়ার বিপরীতে ভিয়ারিয়াল পাঁচ শট নিয়ে দ্বিতীয় গোলের দেখা পায়। এই হারের ফলে স্পেনের রাজধানীর ক্লাবটির জন্য একটা ধাক্কা। কারণ লিগ প্রতিদ্বন্দ্বী বার্সার চেয়ে এক ম্যাচ (১৬ ম্যাচ) বেশি খেলে সমান ৩৮ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকল রিয়াল।

কাতালান ক্লাবটি অবশ্য আজ রবিবার (৮ জানুয়ারি) রাতে অ্যাথলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে। পয়েন্ট বাড়িয়ে দেওয়ার কাজটা তাই জাভির দলের জন্য সহজ হবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App