×

খেলা

এনজোকে গাছে উঠিয়ে মই কেড়ে নিলো চেলসি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ০৪:২৫ পিএম

এনজোকে গাছে উঠিয়ে মই কেড়ে নিলো চেলসি!

এনজো ফার্নান্দেজ

এনজো ফার্নান্দেজকে গাছে উঠিয়ে দিয়ে মই নিয়ে পালিয়েছে চেলসি। পর্তুগিজ ক্লাব বেনফিকার এই ফুটবলারকে কেনার জন্য রিলিজ ক্লজের ১২০ মিলিয়ন ইউরো দিতেও আগ্রহ দেখিয়েছে ক্লাবটি। কিন্তু এখন তারা ভিন্ন সুরে কথা বলছে।

চেলসি কর্তৃপক্ষ এনজোর সঙ্গে চুক্তি ও ক্লাবের প্রজেক্টের বিষয়ে আলোচনা করেছে। ব্যক্তিগত পর্যায়ে ২১ বছর বয়সী সেন্ট্রাল মিডফিল্ডার নর্থ লন্ডনের ক্লাবটির হয়ে খেলতে আগ্রহও প্রকাশ করেছেন। এরপর বেনফিকার সঙ্গে আনুষ্ঠানিক আলোচনায় গিয়ে দরাদরি, খেলোয়াড়ের পরিবর্তে খেলোয়াড় দেয়ার প্রস্তাব করেছে ব্লুজরা। খবর ডেইলি মেইলের।

বেনফিকার কোচ রজার স্কামিডিট জানিয়েছেন, এটা অনেকটা এনজোকে গাছে তুলে মই কেড়ে নেয়ার মতো। চেলসির এমন আচরণকে তিনি ‘অসম্মানজনক’ হিসেবে অ্যাখ্যা দিয়েছেন।

বেনফিকার কোচ বলেন, আমরা এখন এনজোকে বিক্রি করতে চাই না। অনেক ক্লাবই আছে যারা তাকে কিনতে চায়। কিন্তু তারা জানে, এনজোকে এখন কেনার একটাই উপায়, সেটা হলো রিলিজ ক্লজের ১২০ মিলিয়ন ইউরো শোধ করা করা। তারা (চেলসি) অসম্মানজনক কাজ করেছে। খেলোয়াড়কে দলে নেয়ার জন্য উন্মাদ করে দিচ্ছে, ভাবটা এমন যে- রিলিজ ক্লজের পুরো অর্থ দিয়েই তাকে কিনবে। এরপর দাম নিয়ে আলোচনা করতে চাইছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App