×

খেলা

বিপিএলের ট্রফি উন্মোচন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ০৫:২৮ পিএম

বিপিএলের ট্রফি উন্মোচন

ছবি: সংগৃহীত

শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বিপিএল শুরুর একদিন আগে আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) নবম আসরের জন্য ট্রফি উন্মোচিত হয়েছে। মিরপুর শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিকেলে উন্মোচিত হয়েছে এ ট্রফি। তবে সেখানে ছিলেন না বরিশাল টিমের অধিনায়ক সাকিব আল হাসান।

সাকিব না থাকায় তার পরিবর্তে দলের প্রতিনিধি হিসেবে এসেছিলেন মেহেদী হাসান মিরাজ। এছাড়া খুলনা টাইগার্সের অধিনায়ক হিসেবে ছিলেন ইয়াসির আলি রাব্বি। ঢাকা ডমিনেটরসের নেতৃত্ব পড়েছে নাসির হোসেনের কাঁধে। সিলেট সিক্সারসের অধিনায়ক হিসেবে উপস্থিত ছিলেন মাশরাফি বিন মুর্তজা।

গেল বারের মতো এবারো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দায়িত্ব পালন করছেন ইমরুল কায়েস। চট্টগ্রাম চ্যালেঞ্জান্সের অধিনায়ক হিসেবে উপস্থিত ছিলেন শুভাগত হোম চৌধুরি। অন্যদিকে রংপুর রাইডার্সের দায়িত্বে পেয়ে নুরুল হাসান সোহান ছিলেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে।

শুক্রবার দিনের প্রথম ম্যাচে দুপুর ২.৩০ মিনিটে মাঠে নামবে সিলেট সিক্সারস এবং চট্টগ্রাম চ্যালেন্জান্স। অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭.১৫ মিনিটে লড়বে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রংপুর রাইডার্স। দুটি ম্যাচই মাঠে গড়াবে শেরে-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App