×

খেলা

বিপিএলের নবম আসর শুরু ৬ জানুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ এএম

বিপিএলের নবম আসর শুরু ৬ জানুয়ারি

বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর শুরু হতে যাচ্ছে আগামী ৬ জানুয়ারি। এটি টি-টোয়েন্টি সংস্করণের এই টুর্নামেন্টের নবম আসর। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি।

শনিবার (২৪ ডিসেম্বর) বিপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স। এছাড়া, দিনের অপর ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রংপুর রাইডার্স।

আগের মতোই এবারের বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রাজধানীর শেরেবাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়াম ও সিলেট স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচ থেকে শুরু করে ১০ জানুয়ারি পর্যন্ত সব ম্যাচ অনুষ্ঠিত হবে শেরেবাংলা স্টেডিয়ামে।

বিপিএল ম্যাচ

১৩ জানুয়ারি-২০ জানুয়ারি: চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়াম ২৩-২৪ জানুয়ারি: শেরেবাংলা স্টেডিয়াম ২৭ জানুয়ারি থেকে: সিলেট স্টেডিয়াম ৩১ জানুয়ারি: টুর্নামেন্টের সিলেট পর্ব সমাপ্ত ১২ ফেব্রুয়ারি, প্রথম কোয়ালিফায়ার: ঢাকা ১৪ ফেব্রুয়ারি, দ্বিতীয় কোয়ালিফায়ার: ঢাকা

১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে বিপিএলের নবম আসলের ফাইনাল ম্যাচ। ফাইনালসহ প্লে-অফে সব কটি ম্যাচের জন্যই রাখা হয়েছে রিজার্ভ ডে। সপ্তাহে শনি থেকে বৃহস্পতিবার দিনের প্রথম ম্যাচগুলো শুরু হবে বেলা দুইটায় ও পরবর্তী ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাতটায়। শুক্রবার দিনের প্রথম ম্যাচ শুরু হবে বেলা আড়াইটায় ও দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সোয়া সাতটায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App