×

খেলা

মেসির জন্য আবেগ নেই: দেম্বেলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২২, ০১:৪৩ পিএম

মেসির জন্য আবেগ নেই: দেম্বেলে

ফরাসি ফুটবলার ওসমান দেম্বেলে

বিশ্বকাপে মেসির জন্য কোন আবেগের জায়গা নেই বলে জানিয়েছেন ওসমান দেম্বেলে।

বার্সেলোনায় মেসির সতীর্থ হিসেবে চার বছর কাটানো দেম্বেলে আরও বলেন, বর্ণাঢ্য ক্যারিয়ারে বিশ্বকাপ জিততে পারলে সেটা আরো সমৃদ্ধ হবে। কিন্তু আমরও এটা জিততে চাই। আমরা ফ্রান্স, দেশের জন্য আমরা সবসময় লড়াই করতে প্রস্তুত। লক্ষ্য পূরনের জন্যই আমরা এখানে এসেছি। এটা সত্যি যে এই একটি শিরোপা মেসির এখনো হাতে তোলা হয়নি। কিন্তু আমরাও দেশকে গর্বিত করার জন্যই মাঠে নামবো। আশা করছি ফ্রান্সই বিশ্বকাপ জিতবে। খবর ডেইলি পোস্টের।

২৫ বছর বয়সী এই তরুণ ফুটবলার কাতার বিশ্বকাপে ফ্রান্সের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। প্রতিটি ম্যাচেই তিনি মূল দলে খেলেছেন। শুধুমাত্র গ্রুপ পর্বের  শেষ ম্যাচে তিউনিসিয়ার কাছে ১-০ গোলের হারের ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছিলো দেম্বেলেকে। ম্যাচটির আগেই বর্তমান চ্যাম্পিয়নদের নক-আউট নিশ্চিত হয়ে গেছিলো।

চার বছর আগে শিরোপা জয়ের অভিজ্ঞতার আলোকে এবারের ফ্রান্স দলের মানসিকতায় অনেকটাই পরিবর্তন এসেছে বলেও মন্তব্য করেন দেম্বেলে। তিনি বলেন, এখানে কিছুটা মিল আছে, তবে ২০১৮ সাল ছিল বিশেষ এক আসর। ঐ সময় দলে আরো বেশি উজ্জীবিত খেলোয়াড় ছিলেন। ১২ বছর পর আমরা ফাইনালে খেলেছিলাম। সে কারণেই এবারের সঙ্গে তার মিল খুব কমই। রাশিয়া বিশ্বকাপের থেকে আমাদের দল এখন আরো বেশি পরিণত। ফাইনালে জিততে আমরা সবকিছু করতে প্রস্তুত আছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App