×

খেলা

রোনালদোকে নিয়ে নতুন সমস্যায় পর্তুগাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২২, ০২:১২ পিএম

রোনালদোকে নিয়ে নতুন সমস্যায় পর্তুগাল

ছবি: সংগৃহীত

পর্তুগাল ফুটবল দলের কোচ ফার্নান্দো সান্তোস জানিয়েছেন, ক্রিশ্চিয়ানো রোনালদো পেটের সমস্যায় আক্রান্ত হয়েছেন। যে কারণে দলের সঙ্গে অনুশীলন করেননি। পেটে সমস্যার কারণে প্রচুর পানিও বের হয়েছে তার শরীর থেকে। এ কারণে কিছুটা দুর্বলও হয়ে পড়েছে। সে কোনোভাবেই প্রস্তুত নয়। তাকে বিশ্রামে থেকে সুস্থ হতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) লিসবনে বিশ্বকাপের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। এ ম্যাচের জন্য ফিট নন সিআর সেভেন। অর্থাৎ এ সুপারস্টারকে ছাড়াই মাঠে নামতে হবে পর্তুগিজদের।

এদিকে, বিশ্বকাপ শুরু হতে এখন গুনে গুনে ঘণ্টার হিসাব বাকি। এমন সময়ে পেটের পীড়ায় আক্রান্ত হয়েছেন রোনালদো। তাকে নিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। তবে রোনাল্ডোকে নিয়ে বাড়তি উদ্বেগ না করতেই বলেছেন সান্তোস। বিশ্বকাপের আগেই তার সুস্থতায় আশাবাদী তিনি।

সান্তোস জানান, রোনালদোর শারীরিক অবস্থা ভালো। পেটের এ অসুস্থতা নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। তবে উদ্বেগ রয়েছে অন্যখানে। শুধু রোনালদোই নন, আরও কয়েকজনের পেটে সমস্যা হয়েছে পর্তুগিজ শিবিরে। এটা এমন এক সমস্যা, যাতে আমরা কোনো সহযোগিতাও করতে পারছি না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App