×

খেলা

সাকিবের দারুণ ফিল্ডিং খেলাটা ঘুরিয়ে দিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২, ০৪:০১ পিএম

সাকিবের দারুণ ফিল্ডিং খেলাটা ঘুরিয়ে দিল

দুর্দান্ত এক থ্রোয়ে শন উইলিয়ামসকে রানআউট করেন সাকিব

জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেগ আরভিন ডাগআউট থেকে বেরিয়ে সবার সঙ্গে সৌজন্য করমর্দন শেষ করে ফেলার পরেই দৃশ্যপট পাল্টে গেল। গ্যাবার বড় স্ক্রিনে ভেসে উঠল ব্লেসিং মুজারাবানি নট আউট। উইকেটে আগেই বল গ্লাভসবন্দি করেছেন কিপার সোহান। ফলে নো বল হয়েছে এটি। জিম্বাবুয়ের জন্য মরে যাওয়া ম্যাচটাই হঠাৎ জীবিত হয়ে উঠল। যদিও শেষ পর্যন্ত জিম্বাবুয়ে জেতেনি, হেরেছে ৩ রানে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির হয়ে অবশ্য সাকিব আল হাসানকে কৃতিত্ব দিলেন জিম্বাবুয়ের অধিনায়ক। ক্রেইগ আরভিন বললেন, প্রথমে ৪ উইকেট হারিয়ে ফেলার পর ঘুরে দাঁড়ানোটা সহজ ছিল না। সেখান থেকে উইলিয়ামস খুব ভালো ব্যাটিং করেছে। রায়ানের সঙ্গে ওর জুটিটা আমাদের জয়ের আশাও জাগিয়ে তুলেছিল। কিন্তু শেষ দিকে সাকিবের দারুণ ফিল্ডিং খেলাটা ঘুরিয়ে দিল।

জিম্বাবুয়ে অধিনায়কের মতে, ৬৪ রানে দুর্দান্ত ব্যাট করে জয়ের দিকে নিয়ে যাওয়া শন উইলিয়ামসকে রানআউট করেই বাংলাদেশকে খেলায় ফিরিয়েছেন সাকিব। বাংলাদেশের ফিল্ডিংয়ের প্রশংসা করে জিম্বাবুয়ে অধিনায়ক বলেন, ম্যাচটা জেতার ভালো সুযোগ ছিল আমাদের। তবে বাংলাদেশ খুবই ভালো ফিল্ডিং করেছে। বোলিংটাও ভালো ছিল তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App