×

খেলা

সাকিবের দাবি, এগুলো মিডিয়ার সৃষ্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২, ০২:১৯ পিএম

টানা হারের বৃত্তে বাংলাদেশ দল। সেই কারণে অস্ট্রেলিয়া পৌঁছানোর পর সংবাদমাধ্যম এবং সাংবাদিকদের এড়িয়ে চলছেন টাইগাররা। সমালোচনা থেকে অবকাশ পেতেই সম্ভবত তাদের এই আত্মগোপনের চেষ্টা। অপরদিকে আগামীকাল সোমবার নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ।

সুপার টুয়েলভে নেদারল্যান্ড এসেছে গ্রুপ ‘এ’ রানার্স আপ হয়ে। অন্যদিকে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে বাংলাদেশ গ্রুপে পড়েছে জিম্বাবুয়ে।

বাংলাদেশের গ্রুপে জিম্বাবুয়ে ও নেদারল্যান্ডস পড়ায় অনেকেই বিষয়টি স্বস্তিদায়ক মনে করছেন। তবে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান এ ব্যাপারে একমত হতে পারেননি। সব দলকেই টাইগাররা সমান গুরুত্ব দিচ্ছে বলে দাবি করছেন সাকিব আল হাসান। রবিবার (২৩ অক্টোবর) হোবার্টে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি মন্তব্য করেন, এগুলো সব মিডিয়ার সৃষ্টি।

সাকিব আরও বলেন, দেখুন, ওয়ার্ল্ড কাপে পাঁচটা ম্যাচ আছে। এই পাঁচটা ম্যাচের প্রস্তুতি নিয়েই আমরা এখানে এসেছি। এখানে আমরা যার সঙ্গেই খেলি প্রস্তুতি একই রকম থাকবে, সেটাই থাকা উচিত। সেটি নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকা ভারত, পাকিস্তান, কিংবা জিম্বাবুয়ে সঙ্গে একই রকম থাকবে, প্রস্তুতিতে কোনো পরিবর্তন আসবে না, চিন্তাতেও কোনো পরিবর্তন আসবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App