×

খেলা

নটিংহ্যাম ফরেস্টের কাছে আবারো পর্যুদস্ত লিভারপুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২২, ১২:৩৯ এএম

নটিংহ্যাম ফরেস্টের কাছে আবারো পর্যুদস্ত লিভারপুল

আবারো হারের তিক্ত স্বাদ পেলো লিভারপুল। ছবি: দ্য গার্ডিয়ান

লিভারপুলকে নিজেদের ঘরের মাঠে ১-০ গোলে হারিয়েছে নটিংহ্যাম ফরেস্ট। শনিবার (২৩ অক্টোবর) রাতে হারের তিক্ত স্বাদ পায় ক্লাবটি। এর আগে দুই ম্যাচে হার ও তিন ম্যাচে ড্র শিরোপার লড়াই থেকে ছিটকে দিয়েছে লিভারপুলকে।

লিগ টেবিলে ১৯ নম্বরে থাকা নটিংহ্যাম ফরেস্টের মাঠে ১-০ গোলে হেরে মাথা নিচু করে মাঠ ছেড়েছেন জার্গেন ক্লপের শিষ্যরা। ইনজুরি জর্জরিত দলটির আক্রমণ সামলানোর দায়িত্ব ছিল রর্বাতো ফিরমিনো ও মোহাম্মদ সালাহের ওপর। তবে এই জুটি গোল করতে পারেনি। খবর বিবিসির।

তবু শেষ পর্যন্ত লড়ে গেছে লিভারপুল। ম্যাচের ৫৫ মিনিট পর্যন্ত আটকে রেখেছিলো নিজেদের রক্ষণভাগ। এরপর গোল করেন ফরেস্টের ২৫ বছর বয়সী নাইজেরিয়ান ফরোয়ার্ড তায়ো আওনিজি। ২০১৫ সালে লিভারপুলেযোগ দেন তিনি। কিন্তু রেডসদের হয়ে যার খেলা হয়নি কোন ম্যাচ।

ওই গোল আর শোধ করা হয়ে ওঠেনি লিভারপুল। সবচেয়ে বড় কথা, নটিংহ্যাম ফরেস্ট যখন মৌসুমের দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছাড়ছে লিভারপুল জিভে তখন তৃতীয় তিক্ত হারের স্বাদ।

গত মৌসুমে শেষ দিন পর্যন্ত লিগ শিরোপার লড়াই করে দ্বিতীয় অবস্থানে থেকে শেষ করা দলটি চলতি মৌসুমে ১১ ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে টেবিলে আছে সাত নম্বরে। লিগে চতুর্থ অবস্থানে থাকা চেলসি তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে চার পয়েন্টে এগিয়ে। লিগে শীর্ষে থাকা আর্সেনাল এক ম্যাচ কম খেলে এগিয়ে ১১ পয়েন্টে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App