×

খেলা

পাকিস্তানকে উড়িয়ে দিল ইংল্যান্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২২, ০৭:১৪ পিএম

পাকিস্তানকে উড়িয়ে দিল ইংল্যান্ড

পাকিস্তানের বিপক্ষে ৬ উইকেটের বড় জয় পেয়েছে ইংল্যান্ড

ব্রিসবেনে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সোমবার (১৭ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে ৬ উইকেটের বড় জয় পেয়েছে ইংল্যান্ড।

শুরুতে ব্যাট করে ৮ উইকেটে ১৬০ তোলে পাকিস্তান। শান মাসুদ ও হায়দার আলী ওপেনিং করতে নেমে ভালো শুরু করেন। হায়দার ফিরে যান ১৮ রান করে। মাসুদ করেন ২২ বলে ৭ চারে ৩৯ রান। তিনে নেমে শাদাব খান ১৪ রান করেন, চারে নামা ইফতিখার ২২ রান যোগ করেন। এছাড়া আসিফ আলী ১৪, মোহাম্মদ নওয়াজ ১০ ও পেসার মোহাম্মদ ওয়াসিম ১৬ বলে ২৬ রান করেন।

জবাব দিতে নেমে জস বাটলার-ম্যালানের বিশ্রামে সুযোগ পাওয়া ফিল সল্ট ১ রান করে ফিরে যান। অন্য ওপেনার অ্যালেক্স হেলস করেন ৯ রান। তবে তিনে নেমে বেন স্টোকস ১৮ বলে তিন ছক্কা ও এক চারে ৩৬ রান যোগ করেন। চারে নেমে লিয়াম লিভিংস্টোন ১৬ বলে ২৮ রান করেন।

এরপর হ্যারি ব্রুক ২৪ বলে চারটি ছক্কা ও দুই চারে ৪৫ রানের ঝড়ো ইনিংস খেলেন। স্যাম কারেনের ঝড় ছিল আরও বিধ্বংসী। তিনি ১৩ বল ১৪ বলে তিন ছক্কা ও দুই চারে ৩৩ রানের ইনিংস খেলেন। দলকে সহজেই জয়ের বন্দরে ভেড়ান।

প্রস্তুতি ম্যাচ হওয়ায় ইংল্যান্ড আট বোলার পরীক্ষা করিয়েছে। পাঁচ বোলার উইকেটও পেয়েছে। ইনজুরি থেকে ফিরে শাহিন আফ্রিদি প্রস্তুতি ম্যাচ খেলতে নেমে দুর্দান্ত করেছেন। তিনি ২ ওভার হাত ঘুরিয়ে মাত্র ৭ রান দিয়েছেন। ওয়াসিম জুনিয়র ১৬ রানে নিয়েছেন ২ উইকেট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App