×

খেলা

ঘরের মাঠে হারল ম্যানইউ, জয় চেলসির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ০৯:৫৭ পিএম

ঘরের মাঠে হারল ম্যানইউ, জয় চেলসির

রবিবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোল শূন্য সমতায় পিছিয়ে গেল ম্যানইউ। ছবি: সংগৃহীত

সেরা চারে থাকার লড়াইয়ে বেশ ভালো অবস্থানে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে রবিবার (১৬ অক্টোবর) ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে গোল শূন্য সমতায় পিছিয়েই গেল ম্যানইউ।

এই ম্যাচে শুরুর একাদশে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো, কাসেমিরো এবং ফ্রেড। এরিক টেন হ্যাগ অ্যান্তোনি-রোনালদো ও জাদন সানকোকে নিয়ে আক্রমণ সাজালেও তাদের জুটি জমেনি। খবর বিবিসির।

প্রিমিয়ার লিগে নতুন শুরু করা নিউক্যাসল ম্যানইউ-এর বিপক্ষে শক্ত লড়াই করেছে। বলের দখল, গোলের সুযোগ তৈরি সব ক্ষেত্রেই প্রায় সমানে সমান ছিল দলটি। তবে গোল করতে পারেনি কোনো দল।

লিগের অন্য ম্যাচে অ্যাস্টন ভিলার মাঠ ভিল্লা পার্কে ২-০ গোলে জিতেছে চেলসি। লিগে ভালো শুরু করেনি ব্লুজরাও। চ্যাম্পিয়ন্স লিগে বাজে শুরুর পর চাকরি গেছে টমাস টুখেলের। গ্রাহাম পটার দায়িত্ব নিয়ে দলটিকে সেরা চারে ঢুকিয়েছেন।

ম্যাসন মাউন্টের জোড়া গোলে জিতেছে ম্যাচ জিতেছে চেলসি। ম্যাচের ছয় মিনিটে ইংলিশ এই তরুণ মিডফিল্ডার গোল করেন। দ্বিতীয়ার্ধের ৬৫ মিনিটে গোল করে তিনি দলের জয় নিশ্চিত করেন। সঙ্গে ম্যানইউ-এর সমান ম্যাচ খেলে তিন পয়েন্টে এগিয়ে থেকে সেরা চারে জায়গা পোক্ত করেছেন। তাদের লড়াই এখন টটেনহ্যামের সঙ্গে তৃতীয় স্থান দখলের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App