×

খেলা

সাংবাদিকের প্রশ্ন শুনে হাসলেন এমবাপ্পে!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ এএম

সাংবাদিকের প্রশ্ন শুনে হাসলেন এমবাপ্পে!

কিলিয়ান এমবাপ্পে

জুভেন্টাসের মুখোমুখি হওয়ার ঠিক আগমুহূর্তে আলোচনায় এলেন কিলিয়ান এমবাপ্পে। সংবাদ সম্মেলনে বসেছেন প্যারিস সেন্ট জ্যামাইকার (পিএসজি) কোচ ক্রিশ্চোভ গালতিয়ের। পার্ষদ হিসেবে রয়েছেন এমবাপ্পে। এক ফরাসি সাংবাদিক প্রশ্ন করলেন, জলবায়ু পরিবর্তনে আরও বেশি ভূমিকা রাখা থেকে বিরত থাকতে পিএসজির আরও বেশি ট্রেন ভ্রমণ করা উচিত কিনা।

সবাইকে হতভম্ব করে দিয়ে ঠিক ওই সময়টাতেই হেসে উঠলেন এমবাপ্পে। কোচও তখন স্মিতহাস্য। সাংবাদিকের এমন সিরিয়াস প্রশ্নে এভাবে গড়াগড়ি খেতে দেখে উপস্থিত সবাই কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। খবর দ্য গার্ডিয়ান, রয়টার্সের।

সাংবাদিকের ওই প্রশ্নের জবাবে গালতিয়ের বললেন, আপনাকে সত্যি কথাটাই বলি। যারা আমাদের যাত্রার দেখাশোনা করে, সে কোম্পানির সঙ্গে কথা হচ্ছিল আজ সকালেই। আমরা স্যান্ড ইয়টে করে যেতে পারি কি না, সেটার চেষ্টাও করছি।

মূলত সেই সাংবাদিকের প্রশ্ন ছিল, সম্প্রতি পিএসজির সবশেষ সফরে বিমান ব্যবহারকে কেন্দ্র করে। নঁতে থেকে পিএসজির দূরত্ব খুব বেশি নয়, ট্রেনে মাত্র দুই ঘণ্টার সফর। তবু পিএসজি সেই ম্যাচে বিমানেই যাত্রা করে। সেই যাত্রার ভিডিও আবার মার্কো ভেরাত্তি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ফরাসি জনগন বিষয়টি ভালোভাবে নেয়নি। পিএসজি বিমান ব্যবহার এড়িয়ে জলবায়ু পরিবর্তনে একটু কম অবদান রাখতে পারত কি না, এই প্রশ্নও তুলেছে স্থানীয় জনগণ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App