×

খেলা

মুশফিকের অবসর, সতীর্থরা যা বললেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৩২ এএম

মুশফিকের অবসর, সতীর্থরা যা বললেন

ক্রিকেটার মুশফিকুর রহিম। ফাইল ছবি

সম্প্রতি আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে ক্রিকেটার মুশফিকুর রহিম অবসর গ্রহণের ঘোষণা দেয়ায় মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবালসহ তার বেশ কয়েকজন সতীর্থ ফেসবুকে সাধু্বাদ জানিয়েছেন। একই সঙ্গে পরবর্তী অধ্যায়ের জন্য শুভকামনা জানাতেও ভোলেননি তারা।

গত রবিবার ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে এক স্ট্যাটাসে অবসর গ্রহণের সিদ্ধান্তের কথা জানান মুশফিকুর রহিম। এশিয়া কাপে ব্যর্থতার গ্লানি নিয়ে দেশে ফেরার পর এ সিদ্ধান্ত নেন। যদিও তার অবসর গ্রহণের আবেদন গ্রহণ করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারা জানিয়েছে, এ নিয়ে আলোচনা হবে।

মুশফিকুর রহিমের অবসর গ্রহণের বিষয়ে ফেসবুকে মাহমুদুল্লাহ রিয়াদ লেখেন, প্রিয় মুশফিক, তোমার ঘোষণা শুনে আমার হৃদয় ভেঙে গেছে। কিন্তু তোমার টি-২০ অর্জন ও ক্যারিয়ারের জন্য সাধুবাদ জানাই। তোমার সঙ্গে টি-২০ খেলতে পারা ছিল আনন্দদায়ক। তোমার কাজে নীতি যে কোনো ফরম্যাটে সবসময় অনুপ্রেরণাদায়ক হয়ে থাকবে।

অপরদিকে, তামিম লেখেন, অভিনন্দন মুশফিক! ১৫ বছর ২৭৭ দিনের টি-২০ ক্যারিয়ার কোনো ফ্লুক নয়। বছরের পর বছর তোকে খুব কাছ থেকে দেখেছি। পরিসংখ্যান সবসময় সবটুকু ফুটিয়ে তুলতে পারে না। কিন্তু তোর নিবেদন, ফ্যাশন, পরিশ্রম ও ভালোবাসা দেখেছি। তোর প্রচেষ্টা ও ঘাম ঝরানো দেখেছি। আন্তর্জাতিক টি-২০তে তোর যা কিছু অর্জন ও প্রাপ্তি, সব কিছুর জন্য অভিনন্দন আরও একবার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App