×

খেলা

ক্যাসমিরোকে আবেগঘন বিদায় ক্রুস-মদরিচের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ০১:১৩ পিএম

ক্যাসমিরোকে আবেগঘন বিদায় ক্রুস-মদরিচের

টনি ক্রুস, ক্যাসেমিরো ও লুকা মদরিচ। ফাইল ছবি

ক্যাসমিরোকে আবেগঘন বিদায় ক্রুস-মদরিচের

মর্দিক

ক্যাসমিরোকে আবেগঘন বিদায় ক্রুস-মদরিচের

ক্যাসিমিরোর বন্ধু ক্রুস

বর্তমান বিশ্বের অন্যতম সেরা মিডফিল্ডার ক্যাসমিরো। প্রায় এক দশক সান্তিয়াগো বার্নাব্যুতে কাটিয়েছেন এ ফুটবল তারকা। রিয়াল ছেড়ে নতুন চ্যালেঞ্জের আশায় ম্যানচেস্টারে ইউনাইটেডে পাড়ি জমিয়েছেন তিনি। রিয়ালের মধ্যমাঠের দুই সারথি টনি ক্রুস এবং লুকা মদরিচের সঙ্গে সম্পর্ক ছিন্ন হতে চলেছে তার। বিদায়বেলায় তাদের কাছ থেকে আবেগঘন বার্তা পেয়েছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় খোলা চিঠি লিখে প্রিয় সতীর্থকে বিদায় জানানোর সঙ্গে পরবর্তী অ্যাডভেঞ্চারের জন্য শুভকামনাও জানিয়েছেন ক্রুস-মদরিচ। খবর মার্সার।

[caption id="attachment_363224" align="aligncenter" width="700"] ক্যাসিমিরোর বন্ধু ক্রুস[/caption]

ক্যাসেমিরোকে ক্রুসের বিদায়ী বার্তা

তোমার সঙ্গে সবসময় অসাধারণ সময় কাটত। টার্কিশ বাথেও তুমি আমাদের আরাম করতে দিতে না। সেখানে তোমার সঙ্গে দেখা হওয়া ছিল এক যন্ত্রণা। সেখানেও দেখা যেত তুমি কাউকে পাঠিয়ে এক্সারসাইজ বাইক ও ওয়েট নিয়ে এসেছ। তোমার নতুন সহকর্মীদের জন্য সতর্কবার্তা। তোমার সঙ্গে টার্কিশ বাথও ছিল জিমের মতো। (তোমার সঙ্গে থাকলে কেউ শোয়ারও সুযোগ পেত না) শুধু সিট-আপ করার সময় সেটা করা যেত।

আমি তোমাকে মিস করব, একজন অনুকরণীয় পেশাদার (খেলোয়াড়) হিসেবে, একজন সেরা খেলোয়াড় হিসেবে। একজন লড়াকু যোদ্ধা হিসেবে তোমাকে মিস করব। সর্বোপরি, ভালো মানুষ হিসেবে মিস করব তোমাকে।

[caption id="attachment_363223" align="aligncenter" width="700"] ক্যাসিমিরোর বন্ধু মদরিচ[/caption]

ক্যাসেমিরোর উদ্দেশে মদরিচের বিদায়ী বার্তা

প্রিয় ক্যাসমিরো, আমাদের ক্লাবে তোমার অভিষেকের কথা আমার এখনো মনে আছে। কতটা স্নায়ুচাপে ভুগছিলে তুমি সেদিন! আমি তখন তোমাকে শান্ত থাকতে বলছিলাম, দেখো পরের পথটা কী দারুণভাবেই না চিত্রিত হয়েছে। কী অসাধারণ সব অর্জন তোমার! সেটা আমারও (রিয়াল মাদ্রিদে) প্রথম মৌসুম ছিল। আমরা কেউ কল্পনাও করতে পারিনি ফুটবল আমাদের জন্য কী নিয়ে অপেক্ষায় ছিল।

তুমি একজন সত্যিকারের নেতা হিসেবে আবির্ভূত হয়েছ। সতীর্থদের এবং মাদ্রিদিসমোর জন্য তুমি সদা তৎপর ছিলে। আমরা তোমাকে সবসময় মনে রাখব। আমরা একসঙ্গে অনেক কিছু জিতেছি। তবে আমি তোমার সঙ্গে কাটানো সেই মুহূর্তগুলোকে সেগুলো সম্পর্কে অন্যরা জানে না। ভালদেবেবাসে প্রতিদিনের অনুশীলন। দুশ্চিন্তার মুহূর্তেও তোমার মুড সবসময় ভালো থাকত।

তোমার সঙ্গে হাস্যরসের ওই মুহূর্তগুলো ছিল পরম শান্তির। তুমি দুনিয়ার সেরা বডিগার্ড। আমি তোমাকে মিস করব, তবে তোমার জন্য শুভকামনা রইল। তোমার মতো একজন পেশাদার ব্যক্তির এটা প্রাপ্য। সবকিছুর জন্য ধন্যবাদ এবং শুভকামনা, বন্ধু!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App