×

খেলা

পিএসজির পরিকল্পনা নিয়ে ‘অন্ধকারে’ নেইমার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২২, ০১:১৭ পিএম

পিএসজির পরিকল্পনা নিয়ে ‘অন্ধকারে’ নেইমার

নেইমার। ফাইল ছবি

পিএসজির পরিকল্পনা নিয়ে ‘অন্ধকারে’ রয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। সম্প্রতি ফরাসি এই ক্লাবে থাকছেন না এমন গুঞ্জনের জবাবে এ কথা বলেন তিনি। নেইমার বলেন, ক্লাব এখনও এ বিষয়ে জানায়নি।

প্রাক-মৌসুম সফরে জাপানে অবস্থান করছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জ্যামাইকা (পিএসজি)। আজ শনিবার (২৩ জুলাই) সফরের দ্বিতীয় প্রীতি ম্যাচে জে-লিগ ক্লাব উরাওয়া রেডসকে ৩-০ গোলে হারিয়েছেন ক্লাবটির ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচ শেষে দেয়া এক সাক্ষাৎকারে পিএসজিতে নিজের থাকার ইচ্ছা পুনর্ব্যক্ত করেন। খবর ইএসপিএনের।

এদিকে, প্যারিস সেন্ট জ্যামাইকার (পিএসজি) নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের দায়িত্ব গ্রহণের পর থেকেই জোরালোভাবে নেইমারকে ক্লাবে রাখার কথা বলেন। তবে সময়ের পরিক্রমায় এই ইস্যুতে নীরব হয়ে গেছেন তিনি। উরাওয়ার বিপক্ষে ম্যাচ শেষে গালতিয়ের বলেন, নেইমার মৌসুমের শুরু থেকেই দারুণ খেলেছে। তিনি সম্পূর্ণ ফিট এবং তাকে দেখে মনে হয় এখানেই তিনি (পিএসজিতে) খুশি। তবে সামনের দিনগুলোতে কি হবে সেটা আমার জানা নেই। এ বিষয়ে তার সঙ্গে আমার কথা হয়নি।

প্রসঙ্গত, বিশ্বকাপের আগে দলবদল করতে চান না নেইমার। ধারণা করা হচ্ছে, সেই কারণেই পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছা প্রকাশ করছেন বারবার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App