×

খেলা

‘বাচ্চাদের জিততে দিন’, হঠাৎ স্বামীর ওপর চটলেন মেসির স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ১২:৫২ পিএম

‘বাচ্চাদের জিততে দিন’, হঠাৎ স্বামীর ওপর চটলেন মেসির স্ত্রী

বাবা সন্তাদের খেলার মুহূর্ত ঘিরে রেগে গেলেন অ্যান্তোনেলা

অবসর সময়ে সন্তানদের সঙ্গে ফুটবল খেললেন লিওনেল মেসি। সেই মুহূর্তটা ক্যামেরা বন্দি করলেন লিওনেল মেসির স্ত্রী। তবে সেই সময়ে মেসি এমন একটা কাজ করে বসলেন যে কারণে রেগে গেলেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা। বিশেষ বার্তা দিয়ে নিজের রাগ প্রকাশ করলেন অ্যান্তোনেলা। মেসির পরিবারের সেই মুহূর্তের ভিডিও প্রকাশ্যে এসেছে। আসলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে একটি ভিডিও পোস্ট করেছেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা। যেই ভিডিওতে মেসিকে তার তিন সন্তানের সঙ্গে ফুটবল খেলতে দেখা যাচ্ছে। খবর হিন্দুস্তান টাইমস।

ভিডিওতে দেখা যাচ্ছে একদিকে মেসি এবং মেসির এক সন্তান ও অন্যদিকে মেসির দুই সন্তান টিম করে খেলছিলেন। ম্যাচের সেই মুহূর্তে মেসি তার সন্তানের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বিপক্ষের গোলের সামনে পৌঁছে গিয়েছিলেন। কিন্তু প্রতিপক্ষের দিকেও যে ছিলেন নিজের দুই সন্তান। তাই প্রথমে গোলের কাছে পৌঁছেও নিজে গোল করেননি মেসি। প্রথমে নিজের সন্তানের দিকে বল এগিয়ে দেন। তবে তার ছেলেও জানতেন যে গোল করতে ভালোবাসেন তার বাবা। তাই সে আবার বাবার দিকে বল গড়িয়ে দেয়।

এরপরেই ঘটে আসল ঘটনা। মেসি তার ছেলেকে অনেকবার বল পাস করেন। কিন্তু তার ছেলে গোল করতে পারেননি। অন্যদিকে আরও দুই সন্তান মেসিদের থেকে বল কেড়ে গোল করতে এগিয়ে যান। সেই সময় স্কিল দেখিয়ে তাদের পা থেকে বল কেড়ে নেন মেসি। যখন দেখলেন গোল পোস্ট ফাঁকা, তখন শেষ পর্যন্ত ফাইনাল টাচ দিয়ে নিজেই গোল করেন মেসি।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে স্প্যানিশ ভাষায় লেখা একটি বার্তা লেখেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা। তিনি লেখেন, ‘বাচ্চাদের জিততে দিন’ এর সঙ্গে তিনি একটি রাগী মুখের ইমোজিও দিয়েছেন। তবে এমন ভাবেই সন্তানদের সঙ্গে নিজের অবসর সময় কাটাচ্ছেন মেসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App