×

খেলা

রুপকের চিকিৎসায় স্পোর্টস সাস্ট এর ফুটসাল টুর্নামেন্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:২৭ পিএম

রুপকের চিকিৎসায় স্পোর্টস সাস্ট এর ফুটসাল টুর্নামেন্ট

শাবি শিক্ষার্থীদের ক্রীড়া সংগঠন স্পোর্টস সাস্ট আয়োজিত ‘ড্রিবল ফর রুপক’ ফুটসাল টুর্নামেন্টের পোস্টার।

রুপকের চিকিৎসায় স্পোর্টস সাস্ট এর ফুটসাল টুর্নামেন্ট

কিডনি জনিত সমস্যায় আক্রান্ত লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুজিবুর রহমান রুপকের চিকিৎসার্থে ‘ড্রিবল ফর রুপক’ শীর্ষক ফুটসাল টুর্নামেন্ট আয়োজন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন স্পোর্টস সাস্ট।

রবিবার (৬ মার্চ) সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় এ টুর্নামেন্টের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাফায়েত জামিল সৌরভ।

তিনি জানান, আগামী ১৩ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ টুর্নামেন্ট শুরু হবে। যা চলবে আগামী ২৪ মার্চ পর্যন্ত। শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় নির্ধারিত ট্রেন্ট থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিষ্ট্রেশন চলবে আগামী ১২ মার্চ পর্যন্ত। এন্ট্রি ফি ৫০০ টাকা। এছাড়া দলে সর্বোচ্চ ৭ জন খেলোয়াড় থাকবে এবং ৫ জন খেলতে পারবে।

আয়োজনের বিষয়ে সৌরভ বলেন, স্পোর্টস সাস্ট সব সময় ক্যাম্পাসের জন্য কাজ করে, মানুষের জন্য কাজ করে। এরই ধারাবাহিকতায় আমাদের এই আয়োজন। আমরা চাই রুপক ভাই দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক। তাই ক্যাম্পাসের খেলাধুলাপ্রেমি মানুষদের সঙ্গে নিয়ে ভাইয়ের পাশে দাঁড়ানোর জন্য আমাদের আয়োজন। ভাইয়ের চিকিৎসার খরচটা হয়তো অনেক বড় পরিমাণের কিন্তু সবাই নিজের জায়গা থেকে এগিয়ে আসলে এই বাধা কোনো বাধা হয়ে দাঁড়াবে না ইনশাআল্লাহ।

মুজিবুর রহমান রুপক শাবির লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার দুটি কিডনিই অকেজো হয়ে গিয়েছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী দ্রুত কিডনি ট্রান্সপ্লান্ট ও বিদেশে চিকিৎসা বাবদ তার জন্য আনুমানিক ৫০ লাখ টাকা প্রয়োজন। বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, অ্যালামনাই ও বিভিন্ন সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংগঠন ফান্ড কালেকশনে কাজ করে যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App