×

সোশ্যাল মিডিয়া

মুরগির মাংস স্বাদ না হওয়ায় স্ত্রীকে বহুতল ভবন থেকে ফেলে দিলেন স্বামী (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পিএম

মুরগির মাংস স্বাদ না হওয়ায় স্ত্রীকে বহুতল ভবন থেকে ফেলে দিলেন স্বামী (ভিডিও)

ছবি: সংগৃহীত

পাকিস্তানের লাহোরে মুরগির মাংস স্বাদ না হওয়ায় বহুতল ভবনের জানালা দিয়ে স্ত্রীকে নিচে ফেলে দিয়েছেন স্বামী। আর স্ত্রীকে ফেলে দেয়ার সেই মুহূর্ত রেকর্ড হয়েছে সিসি ক্যামেরায়। পরে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

গত ৯ মার্চ লাহোরের নোনারিয়ান চকের শালিমার রোডের কাছের একটি বাড়িতে এই ঘটনা ঘটে। ৩০ মার্চ ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হলে এটি ভাইরাল হয়ে যায়।

নির্মমতার শিকার ওই মহিলার নাম মরিয়ম। পাকিস্তানের পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ শরিফ এই ঘটনার নিন্দা জানিয়ে ঘটনার মূলহোতা স্বামী মোহাম্মদ জোবাইর ও জড়িত অন্যদের গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন।

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরপরই ঘটনার সঙ্গে জড়িত প্রধান আসামিসহ পরিবারের কয়েক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। লাহোর পুলিশ সূত্রে জানা গেছে, মরিয়মের স্বামী মোহাম্মদ জোবাইর, শাশুড়ি সায়মা এবং দেবর ওয়াইসিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া এই ঘটনায় নিজেরা বাদী হয়ে একটি মামলাও করেছে পুলিশ।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়- একটি গলি দিয়ে পথচারীদের সামনে হঠাৎই একজন নারী একটি ভবনের ওপর থেকে নিচের রাস্তায় পড়েন। মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই চিৎকার করেন ওই মহিলা। তার চিৎকার শুনে পথচারীরা এগিয়ে আসেন এবং তাকে উদ্ধার করেন। পুরো ঘটনাটিই সিসি ক্যামেরায় ধরা পড়ে।

জানা যায়, মুরগির মাংস ঠিকমতো রান্না না করতে পারায় শ্বশুরবাড়ির লোকজন ওই নারীকে মারধর করে। এরপর স্বামী, শাশুড়ি ও দেবর মিলে ওই নারীকে জানালা দিয়ে ফেলে দেয়। এ ঘটনায় ওই নারী গুরুতর আহত হয়েছেন। বিশেষ করে তার দুই পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়ই মরিয়মের সঙ্গে ঝগড়া এবং তার ওপর হাত তুলতেন তার স্বামী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App