×

প্রবাস

নিউইয়র্কে সরকারি চাকরিপ্রাপ্তদের সম্মাননা দিয়েছে ‘সাকসেস’

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৫:৫৬ পিএম

নিউইয়র্কে সরকারি চাকরিপ্রাপ্তদের সম্মাননা দিয়েছে ‘সাকসেস’

প্রতি বছরের মতো এবারও ভিন্নধর্মী এমন অনুষ্ঠানের আয়োজন করে সাকসেস ক্যারিয়ার কনসাল্টিং ফার্ম।

বিভিন্ন ক্ষেত্রে সরকারি চাকরি পাওয়া ত্রিশজনকে বিশেষ সম্মাননা দেয়া হয়েছে নিউইয়র্কে। প্রতি বছরের মতো এবারও ভিন্নধর্মী এমন অনুষ্ঠানের আয়োজন করে সাকসেস ক্যারিয়ার কনসাল্টিং ফার্ম। সম্প্রতি জ্যাকসন হাইটসের একটি মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান ও উৎসবের মধ্য দিয়ে নিজেদের সাফল্য উদযাপন করেন তারা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাকরি প্রাপ্তদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন নিউজার্সির মনমাউথ ইউনিভার্সিটির স্কুল অব সোশ্যাল ওয়ার্ক এর অধ্যাপক ড. গোলাম এম মাতবর। 

সাকসেস ক্যারিয়ার কনসার্ল্টিং ফার্মের প্রতিষ্ঠাতা ও সিইও এম ডি জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। লেখক, সাংবাদিক ও প্রামাণ্যচিত্র নির্মাতা শামীম আল আমিন অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বক্তব্য রাখেন মাহফুজ জামান রুদ্র। আবৃত্তি করেন শুক্লা রায়। সঙ্গীত পরিবেশন করেন মরিয়ম মারিয়া এবং মো: শামীম রেজা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এম ডি রহমান মিরন ও শেখ তানভীর আহমেদ।

নিউইয়র্কে ২০১৬ সালে সাকসেস ক্যারিয়ার কনসাল্টিং ফার্ম নামে এই প্রতিষ্ঠানটি গড়ে তোলেন এম ডি জামান। নিজে স্টেট পর্যায়ে গুরুত্বপূর্ণ পদে কাজ করেন। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে এই প্রতিষ্ঠানের মাধ্যমে এখন পর্যন্ত আট শতাধিক মানুষকে নিউইয়র্কে সিটি ও স্টেট এবং ফেডারেলে বিভিন্ন পদে চাকরি পেতে সহায়তা দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App