×

প্রবাস

ইউএইতে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন

Icon

সাইফুল ইসলাম তালুকদার,ইউএই

প্রকাশ: ১০ মে ২০২৪, ০৮:০৮ পিএম

ইউএইতে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন

ছবি: ইউএইতে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন দ্বি-বার্ষিক সম্মেলনে অতিথিসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

আরব আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয় উল্লেখ করে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কাউন্সিলর ও দূতালয় প্রধান আশফাক হোসেইন বলেছেন, আর্ত মানবতার সেবায় অসহায়দের জন্য কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কার্যক্রম যেভাবে পরিচালনা করে আসছে তা আগামীতে অব্যাহত রাখবেন বলে আমি একজন কুলাউড়ার সন্তান হিসেবে এই আহবান জানাই। এছাড়া দেশ ও প্রবাসীদের সম্মান বৃদ্ধিতে সবাইকে কাজ করার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (৯ মে) বাংলাদেশ সমিতি শারজাহ শাখার বঙ্গবন্ধু হলে আরব আমিরাতের কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সভাপতি ও আল-হারামাইন গ্রুপের চেয়ারম্যান সিআইপি মো. মাহাতাবুর রহমান নাসির। 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোহাম্মদ সালেহ উদ্দিনের সভাপতিত্বে ও কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এম নাজমুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন আরব আমিরাত সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা সিআইপি আলহাজ্ব বদরুল ইসলাম চৌধুরী। 

এছাড়া এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানের রিজিওনাল ম্যানেজার শাকিয়া সুলতানা, বিশিষ্ট সংগঠক জিএম জায়গিরদার, মো. গুলজার খান, মোহাম্মদ বদরুল ইসলাম, আব্দুল হামিদ বদরুল, আকলিম রাজা চৌধুরী, আবুল কালাম আজাদ, আমিরুল ইসলাম চৌধুরী এনাম, মোহাম্মদ সাদিকুর রহমান চৌধুরী, আবুল কালাম প্রমুখ।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশনের শুরুতেই স্বাগত বক্তব্য দেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছালেক মিয়া। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এমএ মুকিত সাইদুল, আমিন হাসান খান, বরিশাল বিভাগ কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বারসহ এতে শোক প্রস্তাব পাঠ করেন সাইফুল ইসলাম সাইফ। অধিবেশনে কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাহবুবুর রহমান। 

আলোচনা শেষে সম্মেলনে গুলজার খানকে সভাপতি এবং ছালেক মিয়াকে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।

Photo : ইউএইতে  কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন  দ্বি-বার্ষিক  সম্মেলনে অতিথি সহ সংগঠনের নেতৃবৃন্দ 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App