×

প্রবাস

স্পেনে ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির আত্মপ্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩, ০৪:০২ পিএম

স্পেনে ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির আত্মপ্রকাশ

স্পেনে ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতির আত্মপ্রকাশ ও পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।১৬ অক্টোবর রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালিঅধ্যুষিত লাভাপিয়েস এলাকার রাজপুত রেস্টুরেন্টে বিপুল সংখ্যক প্রবাসী ব্রাহ্মণবাড়িয়াবাসীর উপস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কাজী আলমগীর এবং সঞ্চালনা করেন সায়েম সরকার। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক সুরুজ্জামান মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাতেন সরকার।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাঈনুদ্দিন আল ক্বাদেরী, সুমেল চৌধুরী, নুর মোহাম্মদ , জালাল সরকার , মাহবুবুল আলম বকুল প্রমুখ।

বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি প্রবাসে ও দেশে ব্রাহ্মণবাড়িয়াবাসীর প্রভৃত কল্যাণ সাধনে সম্ভব সব রকমের উদ্যোগ গ্রহণ করা হবে। ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থিত ইমামনগর জামিয়া ইসলামিয়া কওমী মাদ্রাসায় পাঁচজন ইয়াতিম ছাত্রের লেখা পড়ার দায় দায়িত্ব গ্রহণ করা হয়েছে।

সভায় সবার সর্ব সম্মতিতে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় সভাপতি সাইফুল মিয়া, সাধারণ সম্পাদক সাকিব আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাকিব আহমেদ, সহসভাপতি মো. শাহ আলী সরকার, আল আমিন সরকার, সাইফুল আলম সোহাগ, জলিল সরকার, সহসাধারণ সম্পাদক আবু সাঈদ সবুজ, মো. রাসেল, রুবেল আহমদ, সহসাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, সহসাংগঠনিক সম্পাদক সিয়াম, কোষাধ্যক্ষ সোহাগ মিয়া, সহকোষাধ্যক্ষ রাসেল আহমদ, প্রচার সম্পাদক রাসেল সরকার, সহ প্রচার সম্পাদক রিপন আহমেদ, সদস্য রাকিব আব্দুস, মকবুল শিকদার, আলী আকবর, ইমরান, আদনান সাকিব। শেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App