নিহতের স্বজনদের আহাজারিতে গুমোট হয়ে ওঠে ঢামেক প্রাঙ্গণ : বেইলি রোড ট্র্যাজেডি

আগের সংবাদ

দায়ীরা পার পেয়ে যায় যেভাবে

পরের সংবাদ

বগুড়ার আ.লীগ নেতা রনি : মনের বিকাশ ঘটাতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন

প্রকাশিত: মার্চ ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেছেন, মনের বিকাশ ঘটাতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করা অত্যন্ত প্রয়োজন।
তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। এই শিক্ষার্থীদের মানুষের মতো মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের সচেতন হতে হবে।
গতকাল শনিবার বগুড়া শহরের ১৮ নম্বর ওয়ার্ডের ফুলবাড়ী দক্ষিণপাড়ায় টিলা মসজিদসংলগ্ন মাঠে ফুলকলি কুরআনিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
১৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর টিপু সুলতান টিপুর সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক ছিলেন সাবেক কাউন্সিলর এস এম মোর্শেদ মিটন। ফুলকলি কুরআনিক স্কুলের পরিচালক মো. আবু ইউসুফের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণে সম্পাদক রফিকুল ইসলাম অরুন, জাতীয় সাংবাদিক সংস্থা জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা, বিসিক শিল্প মালিক সমিতির দপ্তর সম্পাদক নাহিদ হাসান জুয়েল, আর্ট পয়েন্ট-এর স্বত্ব¡াধিকারী শাহিন প্রামানিক। অন্যান্যের মধ্যে ছিলেন মিজানুর রহমান মিন্টু, আব্দুর রশিদ মাস্টার, মুক্তার হোসেন, মীর বিপ্লব হোসেনসহ স্কুলের সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।
এর আগে প্রধান অতিথি সুলতান মাহমুদ খান রনি জাতীয় পতাকা উত্তোলন করে ও বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। শেষে তিনি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়