নিহতের স্বজনদের আহাজারিতে গুমোট হয়ে ওঠে ঢামেক প্রাঙ্গণ : বেইলি রোড ট্র্যাজেডি

আগের সংবাদ

দায়ীরা পার পেয়ে যায় যেভাবে

পরের সংবাদ

চরফ্যাশন : ক্ষেত থেকে রসুন তোলায় শিশুকে নির্যাতন

প্রকাশিত: মার্চ ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : চরফ্যাশনের ওমরপুর ইউনিয়নে কালিয়াকান্দি গ্রামে জেমস নামের এক শিশুকে হত্যার উদ্দেশ্যে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চরফ্যাশন থানায় মামলার প্রস্তুতি চলছে।
গতকাল শনিবার দুপুরে উপজেলার ওমরপুর ইউনিয়নের বাসিন্দা নজরুল মেলেটারি কর্তৃক এ হামলার ঘটনা ঘটে। শিশুটি বর্তমানে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
চিকিৎসারত শিশু জেমস জানায়, নজরুল মেলেটারির ক্ষেত থেকে রসুন তোলার অপরাধে আমাকে দড়ি দিয়ে হাত-পা বেঁধে লোহার রড দিয়ে বেদম মারধর করে। আমি চিৎকার করে বাঁচানোর আকুতি করলেও কেউ আমাকে ছাড়াতে আসেনি।
শিশু জেমসের নানি তাসলিমা বেগম জানান, হত্যার উদ্দেশ্যে আমার নাতিকে রসুন তোলার অপরাধে লোহার রড ও বেতের মোটা লাঠি দিয়ে মেরে সমস্ত শরীর থেঁতলে দিয়েছে। খবর পেয়ে নাতিকে বাঁচাতে ছুটে আসলে নজরুল মেলেটারি আমাকেও এলোপাতাড়ি লাথি মারতে থাকে। এরপর আত্মীয় স্বজনরা খবর পেয়ে অচেতন অবস্থায় নাতিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। আমরা প্রশাসনের কাছে শিশু নির্যাতনের বিচার চাই।
এ প্রসঙ্গে চরফ্যাশন থানার উপপরিদর্শক সাহিন বলেন, আমি শিশুটিকে আহত অবস্থায় দেখে হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য বলেছি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ সাখাওত হোসেন বলেন, অভিযোগ পেয়ে আমি এসআই সাহিনকে ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়