বিজিএমইএ নির্বাচন মার্চে

আগের সংবাদ

জাপার আসনে নৌকা প্রত্যাহার! ৩০ থেকে ৩৫ আসন প্রত্যাশা জাতীয় পার্টির > চলছে দেনদরবার

পরের সংবাদ

সিংড়ায় গ্যারেজে অগ্নিকাণ্ড : পুড়ল ২ অ্যাম্বুলেন্স, মেয়রের গাড়ি ও ১১ অটোরিকশা

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও সিংড়া প্রতিনিধি : নাটোরের সিংড়া পৌরসভায় গ্যারেজে অগ্নিকাণ্ডে ২টি অ্যাম্বুলেন্স, মেয়রের প্রাইভেট কার ও ১১টি অটোরিকশা পুড়ে গেছে। গতকাল মঙ্গলবার ভোরে এই অগ্নিকাণ্ড ঘটে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সিংড়া ফায়ার সার্ভিসের স্টেশন লিডার সুমন আলী ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, প্রতিদিনের মতো গতকাল ‘চলো প্রকল্পে’র অটোরিকশা, একটি প্রাইভেট কার ও দুটি অ্যাম্বুলেন্স পৌরসভার নিজস্ব গ্যারেজে রাখা হয়। ভোরে গ্যারেজে আগুন দেখে নৈশপ্রহরী চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করেন এবং সিংড়া ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে গ্যারেজে থাকা প্রাইভেট কার ও অটোরিকশাগুলো সম্পূর্ণ পুড়ে গেলেও অ্যাম্বুলেন্স দুটির বেশি ক্ষতি হয়নি। আগুন নেভাতে গিয়ে নৈশপ্রহরী আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। সিংড়া ফায়ার সার্ভিসের স্টেশন লিডার সুমন আলী ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, অগ্নিকাণ্ডে প্রায় দুই কোটি টাকা ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়